ঢাকা, রবিবার ২২ মে ২০২২, ১০:৪৮ অপরাহ্ন
ডেমরায় দশম শ্রেণীর ছাত্রী অপহরণ:গ্রেফতার ১
 মো: হারুন অর রশিদ,ডেমরা প্রতিনিধি:

ডেমরায় দশম শ্রেণীর এক ছাত্রী অহরণ হয়েছে বলে খবর পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগীর মা মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে ডেমরা থানায় অভিযুক্ত একই পরিবারের ৫ জনসহ অজ্ঞাত ২/৩ জনকে আসামি করে মামলা করেন। অভিযুক্ত আসামিরা হলেন-অপহরণকারী ডেমরার নিঝুমবাগ এলাকার মাসুদের বাড়ীর ভাড়াটিয়া মো.ইসমাইল হোসেন হিরু (২৭), তার সহযোগী বড় ভাই ভাই মো. খোরশেদ আলম আলম বাবু (৩১), মো. সবুজ (২৯), তাদের পিতা মনির আলম (৫৫) ও মা শাহিনা আক্তারসহ (৪৮) অজ্ঞাত ২/৩ জন। এ ঘটনায় বুধবার সকালে ইসমাইলের বড় ভাই খোরশেদ আলমকে পুলিশ নিঝুমবাগ থেকে গ্রেফতার করে আদালতে পাঠায়। তবে অপহৃতকে এখনো উদ্ধার করা সম্ভব হয়নি।

ভুক্তভোগীর পরিবারের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা ডেমরা থানার এসআই মো. মোজাম্মেল হক বলেন, কোচিং করতে বাইরে বের হলে রাস্তায় প্রতিনিয়ত ইসমাইল অপহৃত মেয়েটিকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করতো। বিষয়টি নিয়ে ইসমাইল ও তার মাকে পর্যায়ক্রমে জানানো হলে তারা উভয়েই বিয়ের প্রস্তাব দেয় ওই ছাত্রী ও তার মাকে।  এদিকে এ প্রস্তাব অস্বীকার করায় তাদের ওপর ক্ষিপ্ত হয়ে নানা হুমকি দেয় ইসমাইল। ওই ধারাবাহিকতায় গত ১৩ সেপ্টেম্বর বিকালে কোচিং থেকে বাসায় ফেড়ার পথে পূর্বপরিকল্পিতভাবে ইসমাইল ও তার সহযোগীরা মেয়েটিকে অপহরণ করে।

এ বিষয়ে ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, দ্রুত মেয়েটিকে উদ্ধারসহ বাকি আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published.

x