ঢাকা, মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০:৩৬ অপরাহ্ন
গোপালগঞ্জে পুলিশের সোর্স সন্দেহে স্বামী স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখম করেছে মাদক ব্যবসায়ীরা
গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পুলিশের সোর্স সন্দেহে পিটিয়ে ও কুপিয়ে ইসমাইল লস্কর ও তার স্ত্রী তাসলিমা বেগমকে গুরুত্বর জখম করেছে মাদক ব্যবসায়ীরা। এসময় ইসমাইল লস্করের বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে তারা। আহত এ দম্পতিকে এলাকাবাসী উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০শয্য জেনারেল হাসপাতালে ভর্তি করে। আহত ইসমাইল লস্কর কুশলা দক্ষিনপাড়া গ্রামের জাকারিয়া লস্করের ছেলে।
গত সোমবার সন্ধা ৭টায় টুঙ্গিপাড়ার কুশলা দক্ষিনপাড়া গ্রামেরইসমাইল লস্কেরের বাড়িতে লোকজন নিয়ে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়েমারপিট ও লুটপাট করে একই গ্রামের মাদক ব্যবসায়ী আব্দুল শেখের ভাই শামিম শেখ ও ফরিদ শেখ।
ইসমাইল লস্কর জানান, সোমবার দুপুর সাড়ে ৩টায় ইমদাদ আলী শেখের ছেলে আব্দুল শেখকে দেড় কেজি গাজাসহ মাদক দ্রব্য নিয়ন্ত্রনের হাতে গ্রেফতার হয়। ইসমাইল লস্কর সোর্স হিসাবে আব্দুল শেখকে মাদক দ্রব্য নিয়ন্ত্রনের কাছে ধরিয়ে দিছে সন্দেহে তাদের বাড়ি গিয়ে হামলা চালায় আব্দুল শেখের ভাইশামিম শেখ ও ফরিদ শেখ এবংমাদক ব্যবসায়ীরা। এ সময় তাকে ও তার স্ত্রী তাসলিমাকে কুপিয়ে মারাত্বক জখম করে। তাদের বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে তারা। পরে তাদের এলাকাবাসী উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
টুঙ্গিপাড়া থানার ওসি এএফএম নাসিম বলেন, আমরা অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

x