ঢাকা, বুধবার ২৫ মে ২০২২, ০৪:০২ অপরাহ্ন
অসুস্থ কথা সাহিত্যিক প্রফেসর হাসান আজিজুল হককে দেখতে গেলেন রাবি উপাচার্য
ভাস্কর সরকার (রাবি):

দীর্ঘদিন ধরে অসুস্থ বিশিষ্ট কথা সাহিত্যিক ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রফেসর হাসান আজিজুল হককে দেখতে তাঁর বাসভবনে যান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার। তিনি হাসান আজিজুল হকের সাথে কথা বলেন এবং তাঁর শারীরিক অবস্থা ও চিকিৎসার ব্যাপারে খোঁজ-খবর নেন।

এ সময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড. চৌধুরী মো. জাকারিয়া , উপ-উপাচার্য প্রফেসর ড. সুলতান-উল-ইসলাম, উপাচার্যপত্নী প্রাণরসায়ন ও অণুপ্রাণবিজ্ঞান  বিভাগের সভাপতি প্রফেসর ড. তানজিমা ইয়াসমিন, ছাত্র উপদেষ্টা এম তারেক নুর, ভারপ্রাপ্ত প্রক্টর মো. লিয়াকত আলী  এবং জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. মো. আজিজুর রহমান।

প্রসঙ্গত, ডায়াবেটিস, হার্টের সমস্যা, ইলেক্ট্রোলাইট ইম্ব্যালান্স ও বার্ধক্যজনিত সমস্যায় দীর্ঘদিন  ধরে ভুগছিলেন প্রফেসর হাসান আজিজুল হক। অবস্থার অবনতি হওয়ায় গত ২১ আগস্ট এয়ার অ্যাম্বুলেন্সে করে তাঁকে ঢাকায় নেয়া হয়। সেখানে তাঁকে প্রথমে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি করা হয় এবং পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সেই দিন রাতেই তাঁকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তর করা হয়। দীর্ঘ ২০ দিন চিকিৎসা শেষে তাঁর শারীরিক অবস্থার উন্নতি হওয়ায়  ৯ সেপ্টেম্বর তাঁকে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে যাওয়ার অনুমতি দেয় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published.

x