ঢাকা, সোমবার ১৭ জুন ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
রাঙ্গাবালীতে  গাঁজা সহ মাদক ব্যবসায়ী আটক
Reporter Name
রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নে গোপন সংবাদের ভিত্তিতে ৩০০ গ্রাম গাঁজা সহ আনছার (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে চরমোন্তাজ তদন্ত কেন্দ্রের একটি টিম। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের ০৭ নং ওয়ার্ডের মোঃ নুরুল হক হাওলাদারের ছেলে আনছার। আনছার হাওলাদার একজন পেশাদার মাদক ব্যবসায়ী।
বুধবার সকালে চরমোন্তাজ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ মমিনুল ইসলাম এর নেতৃত্বে ও চরমোন্তাজ তদন্ত কেন্দ্রের এ এস আই মোঃ আসলাম ব্যাপারীর তও্বাবধানে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযান কালে গোপন সংবাদের ভিত্তিতে ইউনিয়নের ০৭ নং ওয়ার্ড, চরআন্ডা খেয়া ঘাটের মাথায় দাড়ানো অবস্থায় একটি প্লাস্টিকের ব্যাগ এর মধ্য থেকে ৩শত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
 এ বিষয়ে চরমোন্তাজ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা কালে গ্রেফতার হওয়া আসামী আনছার হাওলাদার কে হানিফ সিকদারের বাড়ির পশ্চিম পাসের ভেরি বাধ(চরআন্ডা খেয়া ঘাটের মাথা) থেকে ৩শত গ্রাম গাঁজা সহ গ্রেফতার করা হয়। আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published.

x