ঢাকা, রবিবার ২২ মে ২০২২, ১১:৫৫ অপরাহ্ন
দিনাজপুরের উদ্যোক্তা বর্গ অনলাইন গ্রুপ আয়োজিত উদ্যোক্তা সম্মেলন ও আমার গল্প শীর্ষক অনুষ্ঠান উদ্বোধন
জাহিদ হাসান অন্তর, দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু বলেছেন করোনা পরিস্থিতিতে অনলাইন বিজনেস প্লার্টফম গুলো উদ্যোক্তাদের ভেঙ্গে পড়তে দেয়নি,লড়তে শিখিয়েছে ।তিনি আরো বলেন বর্তমান সময়ে প্লাটফর্মগুলোর সহযোগিতায় উদ্যেক্তারা নিজের মধ্যে লুকিয়ে থাকা প্রতিভা উপস্থাপনের পাশাপাশি আর্থিক ভাবে স্বাবলম্বি হচ্ছে । দিনাজপুরের মডার্নমোড়ে লিগেসী রেস্টুরেন্ট এ আয়োজিত “উদ্যোক্তা সম্মেলন ও আমার গল্প” শীর্ষক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি ।
“দিনাজপুরের উদ্যোক্তাবর্গ” অনলাইন গ্রুপ এর এডমিন সম্পা দাস মৌ এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাংবাদিক শাহরিয়ার হিরু, রাকিবুল ইসলাম,জিন্নাত হোসেন,নাজমুল ইসলাম নয়ন সহ আরো অনেকে ।
এডমিন সম্পা দাস মৌ বলেন তরুন উদ্যোক্তাদের কর্মসংস্থান সৃষ্টি,ক্ষতিগ্রস্তদের স্বাবলম্বীকরনসহ আত্মকেন্দ্রীক উদ্যোক্তা তৈরির মুল মন্ত্র ছিল “দিনাজপুরের উদ্যোক্তাবর্গ” গ্রুপ প্রতিষ্ঠার রহস্য ।সকলের সহযোগিতা ও চেষ্ঠায় আমারা বর্তমানে ৩৩হাজার সদস্যোর পরিবারে পরিনত হয়েছি ।গ্রুপ থেকে সেলাররা মাসে ১৫ থেকে ৫০হাজার টাকা পর্যন্ত ইনকাম করতে পারছে । গ্রুপে খাবার,পোশাক,হস্তশিল্প,ফর্নিচারসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের সমারোহ নিয়ে জড়িত বিভিন্ন উদ্যেক্তারা ঘর সংসার সামলিয়ে আশানুরুপ সাড়া পাচ্ছে বলেও জানান তিনি।

6 responses to “দিনাজপুরের উদ্যোক্তা বর্গ অনলাইন গ্রুপ আয়োজিত উদ্যোক্তা সম্মেলন ও আমার গল্প শীর্ষক অনুষ্ঠান উদ্বোধন”

  1. 슈어맨 says:

    … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/56291 […]

Leave a Reply

Your email address will not be published.

x