ঢাকা, সোমবার ২৭ মে ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
একদিনে আরও ২৪৮ ডেঙ্গুরোগী হাসপাতালে
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

গত ২৪ ঘণ্টায় দেশে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে আরো ২৪৮ জন হাসপাতালে ভর্তি হয়েছে। নতুন রোগীদের মধ্যে ২১৪ জন ঢাকায় এবং বাকি ৩৪ জন ঢাকার বাইরে বিভিন্ন বিভাগের।

আজ শুক্রবার (১০ই সেপ্টেম্বর) স্বাস্থ্য অধিদফতরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুমের ডেঙ্গুবিষয়ক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন সরকারি-বেসরকারি হাসপাতালে নতুন ডেঙ্গুরোগী ভর্তি হয়েছে ২৪৮ জন। এর মধ্যে ঢাকাতেই ১৪ জন এবং ঢাকার বাইরের সারাদেশে রয়েছে ২৪ জন।

বর্তমানে দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে সর্বমোট এক হাজার ২২১ জন ডেঙ্গুরোগী ভর্তি আছে। এর মধ্যে ঢাকার ৪১টি সরকারি ও বেসরকারি হাসপাতালে এক হাজার ৪১ জন এবং অন্যান্য বিভাগে বর্তমানে সর্বমোট ১৮০ জন রোগী ভর্তি রয়েছে।

চলতি বছরের ১লা জানুয়ারি থেকে ১০ই সেপ্টেম্বর পর্যন্ত বিভিন্ন হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ১৩ হাজার ২৫৫ জন। একই সময়ে তাদের মধ্য থেকে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১১ হাজার ৯৮০ জন রোগী। এ যাবত ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে ৫৪ জনের মৃত্যু হয়েছে।

One response to “একদিনে আরও ২৪৮ ডেঙ্গুরোগী হাসপাতালে”

  1. I was pretty pleased to uncover this website. I want to to thank you for ones time for this particularly wonderful read!!
    I definitely appreciated every bit of it and i also have you book marked to look at new stuff in your
    website.

Leave a Reply

Your email address will not be published.

x