ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
মিন্নিকে মুক্ত করা আইনজীবীরা লড়বেন পরীমণির পক্ষে
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

পরীমণির পক্ষে বিনা পয়সায় মামলা লড়বেন সুপ্রিম কোর্টের একদল আইনজীবী। সিনিয়র আইনজীবী জেড আই খান পান্নার নেতৃত্বে তারা এই আইনি লড়াই করবেন। নিজ ফেসবুক পোস্টে এ ঘোষণা দেন জেড আই খান পান্না। যেখানে তিনি লিখেন, ‘পরীমণির মামলা বিনা পারিশ্রমিকে করার সিদ্ধান্ত নিয়েছি। যারা সঙ্গে থাকতে চান থাকবেন।’

জেড আই খান পান্না গণমাধ্যমকে বলেন, পরীমণির পক্ষে বিনা পয়সায় আইনি লড়াই করব। আমার সঙ্গে একদল আইনজীবী থাকবেন। আইনজীবী দলে রয়েছেন- অ্যাডভোকেট মাক্কিয়া ফাতেমা ইসলাম, অ্যাডভোকেট জামিউল হক ফয়সাল, মাহরিন মাসুদ ভূঁইয়া, আয়েশা আক্তার, রোহানী সিদ্দিকা, রোহানী ফারুক খান, দেবাজিৎ দেবনাথ, মশিউর রহমান রিয়াদ, মানিবেন্দ্র রায় মন্ডল, নাজমুস সাকিব, ইয়াসমিন ইতি প্রমুখ আইনজীবী।

এর আগে বরগুনার রিফাত হত্যা মামলায় তার স্ত্রী আয়েশা আক্তার মিন্নির পক্ষে আইনি লড়াই করে জামিনে মুক্ত করেছিলেন আইনজীবী পান্না। পরে ওই মামলায় মিন্নিকে মৃত্যুদণ্ড দেয় বরগুনার আদালত।

গত ৪ আগস্ট রাতে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। এ সময় পরীমণির বাসা থেকে বিভিন্ন মাদক জব্দ করা হয়। ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

গত ৫ আগস্ট পরীমণি ও দীপুর চার দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ। গত ১০ আগস্ট পরীমণি ও আশরাফুল ইসলাম দীপুর আরও দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস।

 

গত ১৯ আগস্ট পরীমণির একদিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম। কারা সূত্র জানায়, নায়িকা পরীমণিকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের কোয়ারেন্টাইন সেন্টারে (রজনীগন্ধা ভবন) রাখা হয়।

Leave a Reply

Your email address will not be published.

x