ঢাকা, শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:৩৫ অপরাহ্ন
সাভারের অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মনের  হত্যাকারীদের শাস্তির দাবিতে হাতীবান্ধায় মানববন্ধন
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

ঢাকা সাভারে  অবস্থিত রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মনকে হত্যার ঘটনায় অভিযুক্তদের ফাঁসির দাবিতে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১ আগস্ট) বেলা ১১টার দিকে হাতীবান্ধা উপজেলার মেডিকেল মোড়ে টংভাঙ্গা ইউনিয়ন পরিষদের  আয়োজনে ও হাতীবান্ধা রক্তদান সংস্থা এর যৌথ আয়োজনে ওই সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এই মানববন্ধন থেকে হত্যার ঘটনায় গ্রেফতার আসামিদের ফাঁসির দাবি জানানো হয়েছে।

মানববন্ধনে বক্তরা বলেন, আমরা আসামি মোতালেব, রবিউল এবং রবিউলের ভাগিনা বাদশা মিয়ার ফাঁসির দাবি জানাচ্ছি। এই মানববন্ধনে হাতীবান্ধা  এলাকার অনেকে নারী-পুরুষ অংশ নেন। এ ঘটনার সুষ্ঠু বিচার না পেলে কঠিন আন্দোলন কর্মসূচির হুশিয়ার দেন বক্তারা।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন,হাতীবান্ধা  টংভাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিয়ার রহমান আতি,  মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক রনিউল ইসলাম রিপনসহ হাতীবান্ধা রক্তদান সংস্থার সকল নেতাকর্মীরা।

সাভারে নিখোঁজের দীর্ঘ  ২৭ দিন পর সাভার রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মনের খণ্ডিত মরদেহ উদ্ধার করে র‍্যাব। গত সোমবার (৯ আগস্ট) দুপুরে ওই কলেজ প্রাঙ্গণ থেকে মাটি খুড়ে নিহতের মরদেহের খণ্ডিত পাঁচটি টুকরা উদ্ধার করা হয়। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, সাভার রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক মোতালেব, রবিউল এবং রবিউলের ভাগিনা বাদশা মিয়া।

Leave a Reply

Your email address will not be published.

x