ঢাকা, শনিবার ১৩ জুলাই ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
চিত্রনায়িকা নায়িকা পরীমণির ৩ কোটি টাকার গাড়ির রহস্য
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

বাসায় মদ ও মাদক রাখার অভিযোগে ঢাকাই সিনেমার নায়িকা পরীমণি গ্রেপ্তার হয়েছে। এরপর থেকে বেশ আলোচনায় রয়েছেন এই নায়িকা। এর মধ্যে তার তিন কোটি টাকার মাসেরাতি ব্র্যান্ডের একটি গাড়িরও মালিক নিয়ে অনেক কথা হচ্ছে। অনেক সূত্রে জানা যায়, নীল রঙের ওই গাড়িটি তিনি উপহার পেয়েছেন।

তার ওই গাড়ি নিয়ে আরও কিছু তথ্য পাওয়া গেছে। আজ মঙ্গলবার (১০ আগস্ট) অটো মিউজিয়ামের কর্ণধার ও ব্যবসায়ী নেতা হাবিব উল্লাহ ডন দাবি করেন, পরীর যে গাড়ি নিয়ে এত গুঞ্জন, সেই গাড়িটি না-কি বিক্রিই হয়নি। টেস্ট ড্রাইভ বা ট্রায়াল দিতে একদিনের জন্য অটো মিউজিয়াম নামে একটি প্রতিষ্ঠানের শোরুম থেকে নিয়ে গিয়েছিলেন পরীমণি। টাকা পরিশোধ না করায় পরদিনই শোরুমে ফিরিয়ে নেয়া হয় মাসেরাতির গাড়িটি। সেই গাড়ি এখনো অটো মিউজিয়ামের গুলশানের শোরুমে রয়েছে।

হাবিব উল্লাহ ডন বলেন, ওই নারী (পরীমণি) আমাদের শোরুমের জিএমের কাছ থেকে টেস্ট ড্রাইভ বা ট্রায়াল দিতে একদিনের জন্য গাড়িটি নিয়েছিলেন। ব্যাংকের মাধ্যমে তিনি টাকা পরিশোধ করে কিনবেন জানিয়েছিলেন। তার অ্যাডভান্স টাকা দেয়ার কথা ছিল, কিন্তু পরদিন সেটা দিতে পারেননি। পরে শোরুমের জিএম তাকে গাড়িটি ফেরত দিতে বলায় তিনি পরদিনই গাড়িটি ফেরত দেন।

এর আগে গেল বছরের ২৪ জুন পরীমণির ব্যবহৃত টয়োটা হ্যারিয়ার মডেলের সাদা রঙের গাড়িটি দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়। সেটির ছবি নিজের ফেসবুকে দিয়ে পোস্ট দেন তিনি। সেখানে লিখেন, ‘গুড মর্নিং’। পরদিন ২৫ জুন পরীমণি ফেসবুকে নীল রঙের নতুন গাড়ির সঙ্গে নিজের ছবি পোস্ট করেন। শোরুমের নম্বর প্লেটযুক্ত গাড়িসহ পোস্টে লিখেন, ‘নয়া প্রেমিক- ফার্স্ট ডেট’ আর হ্যাশট্যাগ দেন মাসেরাতি।

4 responses to “চিত্রনায়িকা নায়িকা পরীমণির ৩ কোটি টাকার গাড়ির রহস্য”

  1. F*ckin’ awesome issues here. I am very glad to peer your article. Thank you a lot and i’m looking ahead to touch you. Will you kindly drop me a e-mail?

  2. Hi mates, its impressive piece of writing
    about tutoringand fully defined, keep it up all the time.

  3. Thankfulness to my father who told me concerning this weblog, this website is truly awesome.

  4. Everyone loves what you guys are up too. This type of clever work and exposure! Keep up the wonderful works guys I’ve added you guys to our blogroll.

Leave a Reply

Your email address will not be published.

x