ঢাকা, সোমবার ১৭ জুন ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
রূপগঞ্জ ট্র্যাজেডির কটিয়াদীতে ২ জনের লাশ হস্তান্তর
মিয়া মোহাম্মদ ছিদ্দিক, কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাসেম ফুডস কারখানায় আগুনের ঘটনায় নিহতদের মধ্যে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার ২ জনের লাশ পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। শনিবার বিকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে থাকা লাশগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। দুপুর ১২টায় শুরু হয়ে ১টা পর্যন্ত চলে হস্তান্তর প্রক্রিয়া।

ডিএনএ টেস্টের ফলাফলের ভিত্তিতে শনিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গ থেকে এদিন যাদের লাশ হস্তান্তর করা হয়েছে তারা হলেন-উপজেলার সহশ্রাম- ধূলদিয়া ইউনিয়নের গৌরীপুর গ্রামের বাচ্চু মিয়ার মেয়ে তাছলিমা আক্তার (১৮) ও একই গ্রামের চান্দু মিয়ার মেয়ে রাবেয়ার আক্তার (১৯) এর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করে সিআইডি। মরদেহ গ্রামের বাড়িতে পৌঁছানোর পর স্বজনদের আহাজারিতে ভারী হয়ে উঠেছে এলাকার পরিবেশ।

অন্যদিকে একই গ্রামের সেলিম মিয়ার স্ত্রী আমৃতা বেগমের মরদেহ তার পিতার কাছে হস্তান্তর করা হয়েছে। জানা যায়, তার পিতার বাড়ি হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার রামপুর, সেখানেই তাঁকে দাফন করা হবে।

উল্লেখ্য গত মাসের (৮জুলাই) নারায়নগঞ্জের রূপগঞ্জে হাসেম ফুড এন্ড বেভারেজের সেজান জুস কারখানায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। সেখানে আগুনের ঘটনায় দগ্ধ হয়ে মারা যাওয়া ৪৮ জনের মধ্যে ডিএনএ প্রোফাইলের মাধ্যমে ৪৫ শ্রমিকের পরিচয় পাওয়া গেছে। তিন লাশের পরিচয় এখনো মেলেনি। এ জন্য এখনো কাজ চলছে।

3 responses to “রূপগঞ্জ ট্র্যাজেডির কটিয়াদীতে ২ জনের লাশ হস্তান্তর”

  1. Hello! I’m at work surfing around your blog from my new iphone
    3gs! Just wanted to say I love reading through
    your blog and look forward to all your posts! Keep up the superb work!

  2. Highly energetic article, I loved that a lot. Will there be a part 2?

  3. Hi i am kavin, its my first time to commenting anyplace, when i read this
    post i thought i could also make comment due to this good piece of writing.

Leave a Reply

Your email address will not be published.

x