ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
ঠাকুরগাঁওয়ে ধানক্ষেত থেকে যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার
মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে ধানক্ষেত থেকে আকালু নামে এক যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ ।

ঠাকুরগাঁও  জেলার রাণীশংকৈল উপজেলায় আসাদুজ্জামান আকালু (৩০) নামে এক যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে রাণীশংকৈল থানা পুলিশ। আসাদুজ্জামান পার্শ্ববর্তী উপজেলা পীরগঞ্জের বিরহলী গুড়িয়া পাড়া গ্রামের জুমারউদ্দীনের ছেলে।

বুধবার (৪ আগস্ট) রাতে পুলিশ রানীশংকৈল উপজেলার গোগর থেকে পকম্বা গ্রামের একটি কালভার্ট সংলগ্ন ইউনুস মিলারের ধানক্ষেত থেকে রাত আনুমানিক ১ টা ১৫ মিনিটে ঘটনাস্থলে গিয়ে সুরতহাল শেষে যুবকের লাশ উদ্ধার করে পুলিশ থানায় নিয়ে আসে। পারিবারিক সূত্রে জানা যায়,  ৪ আগস্ট বুধবার বিকালে বন্ধুর ডাকে বোনের বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি আসাদুজ্জামান । রাতেই পকম্বা গ্রামের বড় বিল ব্রিজের নিচে পাওয়া গেছে ক্ষত-বিক্ষত লাশ।স্থানীয় কিছু জেলে বড় বিলে মাছ ধরতে গেলে লাশ দেখে পুলিশে খবর দেয়। রাতেই পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরদিন  ৫ আগস্ট বৃহস্পতিবার ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, সহকারি পুলিশ সুপার রাণীশংকৈল সার্কেল তোফাজ্জল হোসেন, থানা পরিদর্শক (ওসি) এস এস জাহিদ ইকবাল ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতের বোন মোঃ বিলকিস আকতার সাংবাদিকদেরকে জানান, ৪ আগস্ট বুধবার বিকালে আমার মাকে নেওয়ার জন্য আসাদুজ্জামান আমাদের বাড়িতে আসে। কিন্তু হঠাৎ বন্ধুর ফোন পেয়ে বাড়ি থেকে বের হয়ে সে আর বাড়ি ফেরেনি। সন্ধ্যায় তার মোবাইলে যোগাযোগ করা হলে তাকে আর পাওয়া যায়নি।বিষয়টি তার স্ত্রীকে জানালে সেবলে আসাদুজ্জামান কোথায় গেছে সেটি আমার জানা নাই। নিহতের পরিবারের লোকজনের ধারণা আসাদুজ্জামানকে পরিকল্পিতভাবে তার শশুর বাড়ির লোকজন হত্যা করতে পারে। কারণ তাদের সাথে দীর্ঘদিন যাবত আসাদুজ্জামানের ধরে বিরোধ চলছিল।

রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ এসএম জাহিদ ইকবাল বলেন খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

4 responses to “ঠাকুরগাঁওয়ে ধানক্ষেত থেকে যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার”

  1. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/44040 […]

  2. … [Trackback]

    […] Read More Information here to that Topic: doinikdak.com/news/44040 […]

  3. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/44040 […]

Leave a Reply

Your email address will not be published.

x