ঢাকা, বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১, ০৩:২৬ অপরাহ্ন
ঝিনাইদহের মনির মুন্নার কন্ঠে মুক্তি পেল ‘কেনো বারে বারে’ সংগীত
মোঃ শহিদুল ইসলাম, কোটচাঁদপুর প্রতিনিধি

মাহবুব রহমান এর কথায় শামীম মাহবুদ এর সুরে মুশফিক লিটু’র সংগীতে (৪ ই আগস্ট) জি সিরিজ ও অগ্নিবীণা এর ব্যানারে ইউটিউব চ্যানেলে কেনো বারে বারে গানটি রিলিজ করা হয়।
গানটিতে কন্ঠ দিয়েছেন শিল্পী মনির মুন্না ও সহ শিল্পী হিসাবে কন্ঠ দিয়েছেন বৃষ্টি। ইতি মধ্যে গান টি সব মহলে একটি সুন্দর, রোমান্টিক গান হিসেবে সব দর্শক মহলে সাড়া ফেলেছে

শিল্পী হিসাবে তিনি ইতিমধ্যে জনপ্রিয় হয়ে উঠেছেন, গানের পাশাপাশি মনির মুন্না বাংলাদেশ রেলওয়ের চাকুরীতে কর্মরত আছেন।

তরুণ কন্ঠশিল্পী মনির মুন্নার সাথে কথা হলে তিনি বলেন ছাত্রবস্থায় নিজের ব্যান্ডের সাথে স্টেজ শো করেছি।
এখন চাকুরীর পাশাপাশি সিনেমা, নাটক সহ টাইটেল গান, সলো গান করছি। ইতিপূর্বে রিলিজ কৃত গান গুলি হলো। প্রথম গান নাটকের টাইটেল সং পুড়ছে মন। তারপর ডুয়েট জানুক সর্বলোক। গানটি আমার সাথে কন্ঠ দিয়েছিলেন শিল্পী মোহনা। তারপর নারী দিবস উপলক্ষে নারী গান রিলিজ হয়, ইতিমধ্যে নারী গানটি ইউটিউব চ্যানেলে সাড়া ফেলেছে । তারপর আসে ইসলামি গান ইয়া নবী সালাম আলাইকা, নাটকের টাইটেল সং মন ভোলা, বাঁচলেও আমি তোর, মাদক এর সচেতনতা নিয়ে মাদক নেশা গানটি রিলিজ হয়। সর্বশেষ রিলিজ হয়েছে জি সিরিজের ব্যানারে কেনো বারে বারে। গানটিতে আমার সাথে কন্ঠ দিয়েছেন এই সময়ের সাড়াজাগানো মেয়ে কন্ঠ শিল্পী বৃষ্টি। গানটি রাংগামাটি ও ঢাকাতে স্যুটিং হয়েছে। মডেল হিসেবে আছেন এই সময়ের ব্যাস্ত মডেল,অভিনেতা আদর ও ব্যাচেলর পয়েন্ট এর লামিয়া লাম। আমার বর্তমান আরও কিছু গান রিলিজ এর অপেক্ষায় আছে। এ কেমন আসে দিন, নাকমলি কানমলি, নিলাম, সামনে আরও বিভিন্ন বিষয় ভিত্তিক গান নিয়ে কাজ করার ইচ্ছে আছে।
মনির মুন্না আরও বলেন মানুষের ভালোবাসা ও দোয়া পেলে সামনের দিকে এাগিয়ে যেতে পারবো।

One response to “ঝিনাইদহের মনির মুন্নার কন্ঠে মুক্তি পেল ‘কেনো বারে বারে’ সংগীত”

  1. … [Trackback]

    […] There you can find 49922 more Information on that Topic: doinikdak.com/news/43876 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x