ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
গলাচিপায় ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ৪
সঞ্জীব কুমার সাহা, গলাচিপা (পটুয়াখালী) সংবাদদাতা

পটুয়াখালীর গলাচিপায় ডিবি পুলিশ ও থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী ডিবি পুলিশ অভিযান চালিয়ে উপজেলার পানপট্টি ইউনিয়নের তুলাতলী গ্রামের রূপ গাজী বাড়ির সামনের চায়ের দোকান থেকে ইব্রাহিম প্যাদা (২৪) নামে এক ইয়াবা ব্যবসায়ীকে ৩০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করে।

গ্রেফতার ইব্রাহিম ওই গ্রামের মৃত মোসলেম প্যাদার ছেলে। পরে ডিবি পুলিশ সংশ্লিষ্ট ধারায় মামলা দিয়ে তাকে মঙ্গলবার গলাচিপা থানায় হস্তান্তর করে। এদিকে, মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে গলাচিপা থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কলাগাছিয়া বাজারের ধরান্দি ব্রিজের দক্ষিণ পাশে বাবুল বিশ^াসের চায়ের দোকান থেকে জুলিয়াস হাওলাদার (২০), রাসেল সরদার (১৯) ও তানভীর (২০) নামে তিন গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতার জুলিয়াস আবুল কালাম হাওলাদারের ছেলে, রাসেল গনি সরদারের ছেলে ও তানভীর সিদ্দিক মাষ্টারের ছেলে। তাদের সকলের বাড়ি পটুয়াখালী সদর উপজেলার ভূরিয়া গ্রামে। মঙ্গলবার রাতে সংশ্লিষ্ট ধারায় তাদের বিরুদ্ধে গলাচিপা থানায় মামলা রুজু করা হয়েছে।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, অভিযান চালিয়ে পটুয়াখালী ডিবি পুলিশ এক ইয়াবা ব্যবসায়ী ও গলাচিপা থানা পুলিশ তিন গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে গলাচিপা থানায় মামলা রুজু করা হয়েছে। বুধবার সকালে আসামীদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

3 responses to “গলাচিপায় ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ৪”

  1. … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/43623 […]

  2. Magnificent goods from you, man. I have bear in mind your stuff prior to and you’re simply extremely great.
    I actually like what you’ve acquired right here, certainly like what
    you are stating and the way in which wherein you
    are saying it. You make it entertaining and you still take care of to keep it smart.

    I can’t wait to learn much more from you. This is really a tremendous site.

  3. What’s up, this weekend is pleasant in support of me, as
    this moment i am reading this impressive informative piece of writing here
    at my home.

Leave a Reply

Your email address will not be published.

x