ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
পাথরঘাটায় চিরকুট লিখে আত্মহত্যা
সাকিল হোসাইন (পাথরঘাটা বরগুনা প্রতিনিধি )
বরগুনার পাথরঘাটায় মোঃ মুন্না হোসেন (২৬) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। যুবকের লাশের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ। চিরকুটটি সপ্না নামে তার প্রেমিকাকে উল্লেখ করে লিখেছে ধারণা করছে  পাথরঘাটা থানা পুলিশ।
পাথরঘাটা পৌরসভার ৪ নম্বর ওয়াডের মোহাম্মাদিয়া জামে মসজিদে সামনে মোঃ মোতালেব শিকদারের (সাবেক পুলিশ) বাড়িতে ভাড়া থাকতো মুন্না।
আজ শুক্রবার (২৩ জুলাই) বেলা ১ টার দিকে ঐ ভাড়া বাসার রান্নাঘরে ঝুলন্ত অবস্থায় মুন্না লাশ পাওয়া যায় । মুন্না এবাড়িতে তিন মাস পূর্বে ভাড়া নেয়।
মুন্না যশোরের সদর উপজেলার দিয়াপাড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে আজিজুল হকের ছেলে। মুন্না পাথরঘাটায় আকিজ ফুড গ্রুপের সেলস অফিসার হিসেবে কাজ করতেন।
মুন্নার লাশের পাশে থাকা চিরকুটে লেখা ছিল ‘মানুষ মানুষের জন্য মরেনা সপ্না’। ‘তুই গিছিস আমিও যাবো বাড়ি’। ‘আর কোনো ঝামেলা থাকলো না’।
পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার জানান, মুন্নার ভাড়া বাড়ির দরজা ভেঙে মুন্নার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেম  ঘটিত কারণে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।

Leave a Reply

Your email address will not be published.

x