ঢাকা, রবিবার ০১ অগাস্ট ২০২১, ০৩:০২ পূর্বাহ্ন
অন্যায়কে প্রশ্রয় দেওয়া হবেনা এমন প্রতিশ্রুতি দিলেন এলাকার ৪ সমাজ প্রতিনিধিরা
শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানা ও সখিপুর ইউনিয়নের ০৭ নং ওয়ার্ড মল্লিক কান্দি গ্রামে

কোন প্রকার অন্যায়কে প্রশ্রয় দেওয়া হবেনা।  এমন প্রতিশ্রুতি দিলেন এলাকার ৪ সমাজ প্রতিনিধিরা।( ২১ জুলাই) বুধবার রাত ৪ টার দিকে শেখ মোঃ সাদী’র বাস   ভবনের সামনে এলাকার গণ্যমান্য ও জনসাধারণ  কে নিয়ে ৪ সমাজ ঐক্যবদ্ধ হয়। এসময় এর সভাপতিত্ব করেন সাবেক মেম্বার মোঃ মহসিন শেখ, ও সঞ্চালনায় তারেক মাহমুদ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সখিপুর থানা আওয়ামীলীগ এর সহ-সভাপতি বিশিষ্ট সমাজ সেবক মোঃ নাসির সরদার।

বিশেষ অতিথি, মনছুর আহম্মেদ মাঝী,মাষ্টার সালাউদ্দিন মাঝী, ও সখিপুর থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রাসেল আহমেদ পলাশ সরদার।

এসময় সখিপুর থানা আওয়ামীলীগ এর সহ-সভাপতি নাসির সরদার বলেন সখিপুর মল্লিক কান্দি ও মাঝী কান্দি এই ৪ সমাজ ঐক্যবদ্ধ হয়ায় বাংলাদেশ আওয়ামীলীগ এর সাবেক সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপ-মন্ত্রী শরীয়তপুর ০২ আসনের সংসদ সদস্য  আমাদের প্রিয় নেতা জননেতা এ কে এম এনামুল হক শামীম এমপি মহোদয়ের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আপনারা ৪ সমাজ  একতা হয়ে এলাকার সকল প্রকার দুর্নীতি, অনিয়ম, অবিচার,

হতে এলাকাবাসীকে শান্তিপূর্ণ গড়ার লক্ষ্যে যে কাজ করে যাচ্ছেন, ইনশাআল্লাহ আমরাও আপনাদের পাশে আছি এবং থাকবো, যখন আমাদের ডাকবেন, রাত আর দিন নয় আমরা চলে আসবো , এবং আপনাদের এই ৪  সমাজ ঐক্যবদ্ধ হয়ে যদি কাজ করে

তাহলে এলাকায় বিজয় সুনিশ্চিত, জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

এসময় সখিপুর থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রাসেল আহমেদ পলাশ সরদার বলেন প্রথমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি মহদোয়ের জন্য দোয়া চাই সকলেই দোয়া করবেন। আমি শুভেচ্ছা ও অভিনন্দন জানাই এই ৪ সমাজ কে।  যারা অন্যায় অবিচার এর বিরুদ্ধে লরার লক্ষ্যে কাজ করে চলছে।

সখিপুর  মল্লিক কান্দি গ্রামের রাস্তা নিয়ে আপনাদের আর কোন চিন্তা করতে হবেবা

আমি উপমন্ত্রী এনামুল হক শামীম সাহেবের নিকট জানাবো,  ইনশাআল্লাহ মাঝী কান্দি ব্রীজ হতে মল্লিক কান্দি গ্রামের রাস্তা পাকা করে দেওয়া হবে। এবং আপনাদের পাশে আমরা ছিলাম, আছি এবং থাকবো ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, মল্লিক কান্দি ও মাঝী কান্দি গ্রামের সমাজ প্রতিনিধরা, গণ্যমান্য ব্যাক্তি গর্ব এলাকার জনসাধারনপ্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x