ঢাকা, বৃহস্পতিবার ০১ ডিসেম্বর ২০২২, ০৪:২২ অপরাহ্ন
শরীয়তপুরে দিন দিন বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা
শরীয়তপুর জেলা প্রতিনিধি

জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে, কমার কোন বালাই নেই এ জেলায়।গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে ২০২ জন। এছাড়াও জানা গেছে জেলার ভেদরগঞ্জ উপজেলায় মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। জেলায় নতুন আক্রান্ত রোগীরা হলেন, জেলার সদর উপজেলায় ৭৫ জন,জাজিরা উপজেলায় ০০ জন,নড়িয়া উপজেলায় ০৪ জন,ভেদরগঞ্জ উপজেলায় ০০ জন,ডামুড্যা উপজেলায় ৩৯ জন, গোসাইরহাট ৮৪ জন সহ মোট আক্রান্ত ২০২ জন। গত ২৪ ঘন্টায় নতুন করে ২০২ জন বলে জানিয়েছেন জেলা স্বাস্থ্য প্রশাসন।

আজ বুধবার  (২৮ জুলাই) জেলা স্বাস্থ্য প্রশাসন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

এ দিকে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে ভেদরগঞ্জ উপজেলায় ১ জনের মারা যাওয়ার খবর পাওয়া গেছে। এছাড়াও নতুন করে জেলায় সুস্থ হয়েছেন ৪৩ জন।

এ ছাড়াও গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ও পরীক্ষার জন্য ঢাকা প্রেরণ করা হয়েছে ৬৭০ জনের। তবে এ পর্যন্ত মোট জেলায় নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছে মোট ১৭৬৮৬ জনের।

এতে গত ২৪ ঘন্টায় নমুনা পরীক্ষার ফলাফল হাতে এসেছে ৫২১ জনের। এ ছাড়াও এ পর্যন্ত নমুনা পরীক্ষার প্রাপ্ত ফলাফল মোট এসেছে ১৬৮১১ জনের।

গত ২৪ ঘন্টায় জেলায় ১ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে , তবে করোনার প্রথম থেকে জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মোট মৃত্যু বরণ করেছেন ৪৮ জন।যার মধ্যে সদরে ৬ জন,জাজিরা ৩ জন, নড়িয়া ২২ জন,ভেদরগঞ্জ ৯ জন,ডামুড্যা ৬ জন,এবং গোসাইরহাট ২ জন সহ সর্বমোট মিলিয়ে ৪৮ জন।

সুস্থের বিষয়ে জানতে চাইলে জানা যায়,গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৪৩ জন।এ ছাড়াও জেলায় মোট সুস্থ এখন পর্যন্ত ২৮৬১ জন। যার মধ্যে এ পর্যন্ত সদরে ১১২২ জন, জাজিরা ২৮২ জন, নড়িয়া ৩৫০ জন, ভেদরগঞ্জ ৪৫৪ জন, ডামুড্যা ২৭৭ জন, এবং গোসাইরহাট ৩৭৬ জন সহ মোট মিলিয়ে ২৮৬১ জন।

এ ছাড়াও বর্তমানে সক্রিয় করোনা পজিটিভ রোগীর সংখ্যা ১৩২১ জন। বিষয় টি নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন।

Leave a Reply

Your email address will not be published.

x