ঢাকা, বুধবার ০৮ মে ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
নওয়াপাড়া সরকারি কলেজের ৩ অদম্য মেধাবী ছাত্রীর মেডিকেলে চান্স
Reporter Name

সোম মল্লিক অভয়নগর প্রতিনিধি : অভয়নগরের নওয়াপাড়া সরকারি কলেজ থেকে এবছর ৩ অদম্য মেধাবী মেডিকেলে ভর্তির যোগ্যতা অর্জন করেছে। মেধার জোরে তারা ৩ জন বিভিন্ন কলেজে ২০২০-’২১ শিক্ষাবর্ষের এমবিবিএস কোর্সের প্রথমবর্ষের ভর্তি পরীক্ষায় মেধাক্রমে ভর্তির সুযোগ পেয়েছে।

জানাগেছে, ঊর্মি মল্লিক, গোপালগঞ্জের শেখ সাহেরা খাতুন মেডিক্যাল কলেজে ভর্তির যোগ্যতা অর্জন করেছে। তার স্কোর ২৭৩.৭৫। সে উপজেলার গোবিন্দপুর গ্রামের শিক্ষক দম্পত্তি উত্তর মল্লিক ও মাতা রবিতা মল্লিক এর মেয়ে।

ইতিপুর্বে সে আড়পাড়া মাধ্যমিক বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়েছিল। দিব্যাঙ্গনা টুই ফরিদপুর মেডিকেল কলেজে ভর্তির যোগ্যতা অর্জন করেছে। সে নওয়াপাড়া পৌরসভার গুয়াখোলা গ্রামের মাহবুবুর রহমান সর্দার ও মাতা দুরাফছান ফারহানার মেয়ে।

সে ইতিপূর্বে নওয়াপাড়া শংকরপাশা হাইস্কুল থেকে জিপিএ-৫ পেয়েছিল। রুবিনা আক্তার খুলনা মেডিকেল কলেজে এমবিবিএস এ ভর্তির যোগ্যতা অর্জন করেছে। সে উপজেলার পায়রা গ্রামের ঘোড়াদাউড় গ্রামের মো: আব্দুর রহিম মোল্লা ও মাতা শাহিমা ফেরদৌস এর মেয়ে।

সে ইতিপূবে নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়েছিল। তারা জানায়, ডাক্তার হয়ে তারা এলাকার গরীব অসহায় মানুষের সেবা করবে।

এব্যাপারে নওয়াপাড়া সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ রবিউল হাসান বলেন, তারা ডাক্তার হয়ে দেশের সেবায় নিয়োজিত থাকুক এই কামনা করি। তাদের ভবিষ্যত উজ্জ্বল হোক এ দোয়া করি।

Leave a Reply

Your email address will not be published.

x