ঢাকা, রবিবার ২১ এপ্রিল ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
যশোর কোতয়ালী মডেল থানা পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ একাধিক মামলার আসামী গ্রেফতার
আনোয়ার হোসেন

যশোর সদর শহরের প্যারিস রোড এ সোহানুজ্জামান সাগর নামের যুবক কে চাকু দিয়ে কুপিয়ে গুরুতর জখম ঘটনার কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে আলী রাজ বিশ্বাস অপূর্ব ওরফে সুটার রাজু ( ১৯) অবৈধ্য আগ্নেয়াস্ত্র সহ তাকে গ্রেফতার হয়। সে কোতয়ালী  মডেল থানা ধীন বেজপাড়া এলাকার মোঃ মিরাজ বিশ্বাসের ছেলে।

যশোর জেলা পুলিশের প্রেস বিঙ্গপ্তি হতে জানা যায়,গত ২০ আগস্ট রাতে সোহানুজ্জামান সাগর অজ্ঞাতনামা সন্ত্রাসীদের দ্বারা ছুরিকাহত হয়ে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হন।সেখানে তার অবস্থার অবনতি ঘটলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। ঐ যুবক খুলনায় এখনো চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় ২৩ আগস্ট যশোর কোতয়ালী মডেল থানায় একটি মামলা রুজু হয়,যাহার মামলা নং-১০৫। মামলাটির তদন্ত কর্মকর্তা এস আই খান মাইদুল ইসলাম রাজিব তথ্য প্রযুক্তির সহায়তা মাধ্যমে ঘটনায় জড়িত আসামী শনাক্ত পূর্বক  গত সোমবার আলীরাজকে গ্রেফতার করেন। জিঙ্গাসাবাদের এক পর্যায়ে আসামী রাজ স্বীকার করে যে,বেজপাড়ায় তার বসতবাড়ীর রান্না ঘরে আগ্নেয়াস্ত্র রক্ষিত আছে। সে মোতাবেক কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলামের নির্দেশনায়  গতকাল ২৪ আগস্ট গভীর রাতে সঙ্গীয় অফিসার,ফোর্স এর সহযোগীতায় মামলার তদন্ত কর্মকর্তা  যশোর সদর বেজপাড়ায় আসামীর বাড়ী অভিযান পরিচালনা করেন।

এ সময় গ্রেফতারকৃত আসামী রাজু নিজ হাতে রান্না ঘর থেকে লুকিয়ে রাখা ১টি আগ্নেয়াস্ত্র ও ১ রাউন্ড গুলি,১টা বার্মিজ চাকু ও ১টি চাইনিজ কুরাল উদ্ধার করেন। আসামী রাজের বিরুদ্ধে ইতিপূর্বেও অস্ত্র,মাদক ও মারামারি ঘটনার ৩টি মামলা রয়েছে বলে পুলিশের প্রেস বিঙ্গপ্তি হতে আরো জানান ।

One response to “যশোর কোতয়ালী মডেল থানা পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ একাধিক মামলার আসামী গ্রেফতার”

  1. Heya i’m for the first time here. I found this board and I find It really
    useful & it helped me out much. I hope to give something back and help others like
    you helped me.

Leave a Reply

Your email address will not be published.

x