ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
বিরামপুরে মসজিদের ঢালাই কাজের উদ্বোধন করেন এমপি শিবলী সাদিক
মিজানুর রহমান মিজান, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

বিরামপুর উপজেলার দিওড় ইউনিয়নের গোপালপুর গ্রামে জামে মসজিদের ছাদ ঢালাই কাজের শুভ উদ্বোধন করেন মাননীয় সদস্য মোঃ শিবলী সাদিক।

রোববার (১৮ জুলাই) সকাল নাড়ে ১১টায় দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার ৪নং দিওড় ইউনিয়নের গোপালপুর গ্রামবাসীর আয়োজনে জামে মসজিদের ছাদ ঢালাই কাজের শুভ উদ্বোধন করেন দিনাজপুর-৬ আসনের মাননীয় সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য মোঃ শিবলী সাদিক এমপি মহোদয়। এসময় তিনি জামে মসজিদের ছাদ ঢালাই নির্মাণ কাজের জন্য নিজ তহবিল থেকে নগদ অর্থ এক লক্ষ টাকা প্রদান করেন।

এতে উপস্থিত ছিলেন বিরামপুর উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ খাইরুল আলম রাজু, বিরামপুর থানার অফিসার ইরচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত, দিওড় ইউনিয়নের চেয়ারম্যান হাফিজুল ইসলাম, বিজুল দারুল হুদা কামিল স্নাতকোত্তর মাদ্রাসার অধ্যক্ষ ডক্টর মোঃ নুরল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি আবু হেনা মোঃ মোস্তফা কামাল, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ আব্দুস সালাম, রব্বানী মাষ্টার, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সিনিয়র নেতাকর্মীগণ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও গ্রামবাসী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

x