ঢাকা, শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৭ অপরাহ্ন
বান্দরবান পৌর মেয়রের রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন
"আশিকুজ্জামান খান" (বান্দরবান জেলা)
বান্দরবানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী’র রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
২০আগষ্ট জুমার নামাজের পর  বান্দরবান সুয়ালক ইউনিয়নের কাইচতলীর কৃতীসন্তান বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব কাজী নাসিরুল আলম এর উদ্যোগে কাইচতলী কেন্দ্রীয় জামে মসজিদে এই বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
এ সময় দোয়া ও মিলাদ মাহফিলে অংশগ্রহন করেন বান্দরবান সুয়ালক কাইচতলীর কৃতী সন্তান বিশিষ্ট রাজনৈতিক ব্যাক্তিত্ব বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব কাজী নাসিরুল আলম। এসময় আরো উপস্থিত ছিলেন বান্দরবান জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মো: শহিদুল আলম বাবু, বিশিষ্ট ইসলামি লেখক ও সাংবাদিক মোহাম্মদ আলী, ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের সভাপতি মো: মিজানুর রহমান, কাজী নাসিরুল আলম এর সুযোগ্য পুত্র ক্ষুদে কবি কাজী একরামুল কাদের নওফেল’সহ কাইচতলী এলাকার প্রায় শতাধিক মানুষ মিলাদ মাহফিল দোয়া ও মোনাজাতে অংশ গ্রহণ করে।
মিলাদ শেষে পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী’র রোগ মুক্তি ও সুস্থতা কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বান্দরবান সুয়ালক কাইচতলী কেন্দ্রীয় জামে মসজিদের সম্মানিত খতিব মাওলানা মোঃ আবু তৈয়ব । মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত শেষে বিশেষ তাবারুক বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x