ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
শ্রীমঙ্গলের বরুনা লতিফিয়া মাদরাসা মসজিদে সাউন্ড সিস্টেম অনুদান
শ্রীমঙ্গল প্রতিনিধি::

 

শ্রীমঙ্গলে মাস্টার আব্দুস সোবহান ট্রাস্ট এর পক্ষ থেকে নবনির্মিত বরুনা হাজীপুর মোহাম্মদীয়া লতিফিয়া দাখিল মাদ্রাসা জামে মসজিদে সাউন্ড সিস্টেম ও মাইক অনুদান দেওয়া হয়েছে।

অনুদান প্রদান উপলক্ষ্যে আজ ১৭ জুলাই শনিবার মাদ্রাসা প্রাঙ্গনে এক জনাকীর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মাদ্রাসার ব্যবস্থাপনা কমিটির সদস্য মাস্টার শামসুদ্দিন আহমদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য মশিউর রহমান রিপন, আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন, ডা. কেএম শিহাব উদ্দিন, কালাপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী ফজলুর রহমান, যুগান্তর পত্রিকার শ্রীমঙ্গল প্রতিনিধি সৈয়দ সালাউদ্দিন, গ্রীণ কালাপুরের সম্পাদক মো. দেলওয়ার হোসেন মামুন, মো. হাফিজুর রহমান তুহিন, সমাজসেবক নাজমুল হোসেন, বরুনা ফয়জুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাইফাজ্জামান সেফু, সাংবাদিক আবুজার বাবলা প্রমুখ।

অনুষ্ঠানে মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য মশিউর রহমান রিপন ট্রাস্টের পক্ষে মসজিদ কমিটির কর্মকর্তাদের নিকট অনুদানের ২টি সাউন্ড সিস্টেম, ৫টি স্পিকার, ৭টি মাইক ও অন্যান্য সামগ্রী হস্তান্তর করেন।

বক্তারা বরুনা হাজিপুর গ্রামে নবনির্মিত বরুনা হাজীপুর মোহাম্মদীয়া লতিফিয়া দাখিল মাদ্রাসা জামে মসজিদে সাউন্ড সিস্টেম ও মাইক অনুদান করায় মাস্টার আব্দুস সোবহান ট্রাস্ট এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তারা ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কামরুজ্জামান দেলোয়ার এর নেক হায়াত কামনা করেন। এর আগে এক মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, ২০০৮ সালে মাস্টার আব্দুস সোবহান ট্রাস্ট গঠন করা হয়। এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ কামরুজ্জামান দিলু। সামাজিক ও শিক্ষা কার্যক্রমে সহায়তা করার লক্ষ্যে এই ট্রাস্টটি গঠন করা হয়।

5 responses to “শ্রীমঙ্গলের বরুনা লতিফিয়া মাদরাসা মসজিদে সাউন্ড সিস্টেম অনুদান”

  1. … [Trackback]

    […] Read More here to that Topic: doinikdak.com/news/37615 […]

  2. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/37615 […]

  3. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/37615 […]

  4. I do not know if it’s just me or if perhaps everyone else experiencing
    problems with your blog. It appears as though some of the text
    within your posts are running off the screen. Can someone else please comment and let me know if this is happening to them
    too? This may be a issue with my web browser because I’ve had
    this happen previously. Thank you

  5. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/37615 […]

Leave a Reply

Your email address will not be published.

x