ঢাকা, বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
বিয়ের একদিন পর ট্রাক চাপায় লাশ হলেন ক্যান্টনমেন্ট স্কুল শিক্ষক সুমন
অমর ডি কস্তা, নাটোর প্রতিনিধি:

মেহেদীর রং চাপা পড়লো দেহের রক্তে। বিয়ের একদিন পর শ্বশুর ও শ্বাশুড়িকে বাসে তুলে দিয়ে ফেরার পথে লাশ হলেন এক শিক্ষক। শনিবার রাত সাড়ে ৯টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের বড়াইগ্রামের বনপাড়া বাইপাস মোড়ের তুহিন কাউন্টারের সামনে অজ্ঞাত ট্রাকের চাপায় ঘটনাস্থলেই নিহত হন তিনি। নিহত ওই শিক্ষকের নাম সহিদুজ্জামান সুমন (৩৮)।

সে বাগাতিপাড়ার কাদিরাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের ইংরেজী বিষয়ের সহকারী শিক্ষক ও পটুয়াখালীর বাউফলের উত্তর বনকাজল গ্রামের মৃত আব্দুর ছাত্তার মিয়ার ছেলে। একই সময় আহত হন শিক্ষক সুমনের মামা শ্বশুর জাকির হোসেন (৪২)। তাকে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

নিহত শিক্ষক সুমনের মামা শ্বশুর জাকির হোসেন জানান, শুক্রবার রাতে কাদিরাবাদ ক্যান্টনমেন্ট সংলগ্ন নিজ বাসায় বিয়ে কার্য সম্পাদন করে শিক্ষক সুমন। তার স্ত্রীর নাম লামিয়া জেবিন। বাড়ি বাউফলের দশমিনা এলাকায়। শনিবার রাতে শ্বশুর-শাশুড়িকে বনপাড়া বাইপাস মোড় থেকে বরিশালগামী তুহিন পরিবহনে তুলে দিয়ে বাসার দিকে ফিরছিলেন। কাউন্টার থেকে সড়কে উঠে পাশ দিয়ে হাঁটার সময় স্ত্রীর সাথে মোবাইল ফোনে কথা বলছিলো সে। এ সময় পেছন দিক থেকে পাবনাগামী অজ্ঞাত ট্রাক তাদের দুজনকে চাপা দিলে ঘটনাস্থলেই সুমনের মৃত্যু হয় ও আহত হন মামা শ্বশুর জাকির হোসেন।
বনপাড়া হাইওয়ে থানার ওসি খন্দকার শফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। অজ্ঞাত ট্রাকটি চিহ্নিত করতে পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে।

2 responses to “বিয়ের একদিন পর ট্রাক চাপায় লাশ হলেন ক্যান্টনমেন্ট স্কুল শিক্ষক সুমন”

  1. … [Trackback]

    […] Read More Information here to that Topic: doinikdak.com/news/37539 […]

  2. jarisakti says:

    … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/37539 […]

Leave a Reply

Your email address will not be published.

x