ঢাকা, শুক্রবার ০৬ অগাস্ট ২০২১, ০৫:৪১ পূর্বাহ্ন
এবার এফডিসিতে ছয়টি গরু কোরবানি দেবেন পরীমণি
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

সিনেমার ঝলমলে জীবনের বাইরে চিত্রনায়িকা পরীমণি একজন সুন্দর মনের মানুষ। তার মানবিকবোধ মুগ্ধ করে অনেককেই।

সিনেমা সংশ্লিষ্ট যেসব মানুষের কোরবানি দেওয়ার সামর্থ্য থাকে না, তাদের জন্য গত কয়েক বছর ধরে এফডিসিতে কোরবানি দিয়ে আসছেন পরী। এবারও ঈদেও তার ব্যতিক্রম হচ্ছে না।

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে এবার ছয়টি গরু কোরবানি দেবেন পরীমণি। গণমাধ্যমের কাছে তিনি নিজেই এ খবর নিশ্চিত করেছেন। নায়িকার ভাষ্য, ‘ঈদ মানেই তো সবার সঙ্গে আনন্দটা ভাগাভাগি করে নেওয়া। প্রতি বছরই আমি চেষ্টা করি সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করতে। সেজন্য নিজের সামর্থ্য অনুযায়ী এফডিসিতে কোরবানি দিই। সিনেমা সংশ্লিষ্ট অসচ্ছল ও অসহায় কলাকুশলীদের কথা মাথায় রেখে এবার ছয়টি গরু কোরবানি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

পরী জানান, গত পাঁচ বছর ধরে তিনি কোরবানি দিচ্ছেন। এবং প্রতি বছরই একটি করে গরুর সংখ্যা বাড়াচ্ছেন। যেমন গত বছর পাঁচটি গরু কোরবানি দিয়েছিলেন। এবার ছয়টি। সব কিছু ঠিক থাকলে আগামী বছর সংখ্যাটি হবে সাত। যতদিন বেঁচে থাকবেন, এফডিসিতে কোরবানি দিয়ে যাবেন বলেও জানিয়েছেন এই নায়িকা।

প্রসঙ্গত, ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমা দিয়ে ঢালিউডে আত্মপ্রকাশ পরীমণির। এরপর তিনি ‘আরও ভালোবাসবো তোমায়’, ‘রক্ত’, ‘অন্তর জ্বালা’, ‘স্বপ্নজাল’, ‘বিশ্বসুন্দরী’ ইত্যাদি আলোচিত সিনেমায় অভিনয় করেছেন।

২০১৬ সাল থেকে এফডিসিতে কোরবানি দিয়ে আসছেন এই নায়িকা। প্রথম বছর একটি গরু কোরবানি দিয়েছিলেন। এরপর প্রতি বছর একটি করে গরুর সংখ্যা বেড়েছে। কেবল কোরবানি দেন এমন নয়, তিনি নিজে মাংস তুলে দেন শিল্পী ও কলাকুশলীদের হাতে।

One response to “এবার এফডিসিতে ছয়টি গরু কোরবানি দেবেন পরীমণি”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x