ঢাকা, সোমবার ১৮ অক্টোবর ২০২১, ০৭:৪৩ অপরাহ্ন
মাদারীপুরে করোনা রোগীদের নাসিম ফাউন্ডেশন হতে জরুরী চিকিৎসা সামগ্রী বিতরণ
রকিবুজ্জামান, মাদারীপুর

মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করোনা রোগীদের জরুরী চিকিৎসা সেবার জন্য অক্সিজেন সিলিন্ডার ও জরুরী চিকিৎসা সামগ্রী বিতরণ করা হয়েছে।

আ ফ ম বাহাউদ্দিন নাসিম ফাউন্ডেশনের পক্ষ হতে এ জরুরী চিকিৎসা সামগ্রী বিতরণ করা হয়েছে।মাদারীপুর জেলা আওয়ামীলীগের ব্যবস্থাপনায়

মঙ্গলবার (১৩ জুলাই) দুপুরে মাদারীপুর সিভিল সার্জন কার্যালয়ের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে এসকল চিকিৎসা সামগ্রী বিতরণ করা হয়। মাদারীপুরের সিভিল সার্জন ডা. সফিকুল ইসলামের হাতে বাহাউদ্দিন নাসিম ফাউন্ডেশনের পক্ষ হতে এই চিকিৎসা সামগ্রীগুলো তুলে দেন মাদারীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও মাদারীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর কবির, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক বাবু শরীফ সহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।মাদারীপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা   (ইউএইচএফপিও) ডাঃ একরাম হোসেন ও অন্যান্য চিকিৎসকগন এসময় উপস্থিত ছিলেন।

এছাড়াও জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা এসময় উপস্থিত ছিলেন। চিকিৎসা সামগ্রীর মধ্যে ছিল ১৫টি অক্সিজেন সিলিন্ডার ও ২০টি অক্সিমিটারসহ বিভিন্ন জরুরী  চিকিৎসা উপকরণ।

 

2 responses to “মাদারীপুরে করোনা রোগীদের নাসিম ফাউন্ডেশন হতে জরুরী চিকিৎসা সামগ্রী বিতরণ”

  1. … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/35941 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x