ঢাকা, মঙ্গলবার ০৯ অগাস্ট ২০২২, ০১:১৩ অপরাহ্ন
কুলাউড়ায় ভোক্তা অধিদপ্তরের অভিযানে দুটি প্রতিষ্ঠানকে জরিমানা
এম. মুসলিম চৌধুরী শ্রীমঙ্গল (মৌলভীবাজার)

নিত্য প্রয়োজনীয় পণ্য দ্রব্যের মূল্য নিয়ন্ত্রণে এবং স্বাস্থ্যবিধি মানাতে মাঠে কাজ করছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার।

সেই লক্ষে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন এর নেতৃত্বে কুলাউড়া থানার পুলিশ ফোর্স এর সহযোগিতায় মঙ্গলবার (১৩ জুলাই) মৌলভীবাজার কুলাউড়া উপজেলার রবিরবাজার, উত্তর রবিরবাজার, কুলাউড়া রোড, চৌধুরী বাজারসহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর প্রতিষ্ঠান, মাছ মাংসের দোকান, ফার্মেসী এবং অন্যান্য দোকানে মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়। তদারকি অভিযানে মেয়াদ উত্তীর্ণ খাদ্য পণ্য বিক্রয় করা, ঔষধের প্যাকেটের গাঁয়ে মূল্য না লেখা থাকাসহ বিভিন্ন অনিয়মের দায়ে উত্তর রবিরবাজারে অবস্থিত খাদিজা ডিপাটমেন্টাল ষ্টোরকে ৩ হাজার টাকা, রবিরবাজারে অবস্থিত মা ফার্মেসীকে ২ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

ভোক্তা অধিদপ্তর মৌলভীবাজার কার্যালয়ের সহকারী পরিচালক আল-আমিন জানান,  অভিযানের সময় দুটি প্রতিষ্টনকে ৫ হাজার টাকা জরিমানা ও তা আদায় করা হয়। এছাড়াও পথচারী এবং ব্যবসা প্রতিষ্ঠানের মালিকদের করোনা ভাইরাস মোকাবেলায় সচেতনতা অবলম্বনে শারীরিক দূরত্ব মেনে চলার জন্য এবং মাস্কবিহীন ক্রেতার কাছে পণ্য বিক্রয় না করার জন্য অনুরোধ জানানো হয়।

4 responses to “কুলাউড়ায় ভোক্তা অধিদপ্তরের অভিযানে দুটি প্রতিষ্ঠানকে জরিমানা”

  1. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/35866 […]

  2. tomekgrafik says:

    … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/35866 […]

  3. stresser says:

    … [Trackback]

    […] Find More Info here on that Topic: doinikdak.com/news/35866 […]

  4. … [Trackback]

    […] Read More here to that Topic: doinikdak.com/news/35866 […]

Leave a Reply

Your email address will not be published.

x