ঢাকা, রবিবার ০৭ অগাস্ট ২০২২, ০৯:১১ অপরাহ্ন
গলাচিপা উপজেলায় আওয়ামী লীগের নবগঠিত কমিটির বিরুদ্ধে মানববন্ধন
সঞ্জীব কুমার সাহা, গলাচিপা (পটুয়াখালী)

গলাচিপা উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটিতে বিএনপি, জামাত, শিবির ও রাজাকারের সন্তানদের অন্তর্ভুক্ত করার প্রতিবাদে পটুয়াখালীর গলাচিপায় মানববন্ধন ও সংবাদ সম্মেলন হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে বীর মুক্তিযোদ্ধাগণ, মুজিব আদর্শে বিশ্ববাসী ও ত্যাগী আওয়ামী লীগ সমর্থকগণ উপস্থিত ছিলেন।

মানববন্ধন শেষে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য দেন ও সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন গলাচিপা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মু. নুরুল ইসলাম ধলা।

বীর মুক্তিযোদ্ধা মু. নুরুল ইসলাম ধলা মানববন্ধন ও সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে বলেন, গলাচিপা উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটির মধ্যে কতিপয় বিএনপি, জামাত, রাজাকার এবং যুদ্ধাপরাধী সন্তানদের নাম রয়েছে। যা দেখে মুক্তিযোদ্ধাগণ ও ত্যাগী নেতাকর্মীগণ ক্ষুব্ধ এবং বিস্মিত হয়েছি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামী লীগ কমিটি গঠনের ক্ষেত্রে যে নির্দেশনা দিয়েছেন তা উপক্ষো করে ওই সমস্ত কতিপয় বিতর্কিত ব্যক্তিকে গলাচিপা উপজেলা আওয়ামী লীগের কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়েছে। সে বিষয়ে আওয়ামী লীগ সমর্থিত পরিবার ও মুক্তিযোদ্ধাগণ জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে বিতর্কিত লোকদেরকে নবগঠিত কমিটি থেকে অবিলম্বে অব্যাহতি দিয়ে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্ববাসী, ত্যাগী ও যোগ্য লোকদের নাম অন্তর্ভুক্ত করার জন্য আপনাদের মাধ্যমে কেন্দ্রীয় কমিটি, জেলা নেতৃবৃন্দ ও উপজেলা নেতৃবৃন্দের প্রতি জোর দাবি জানাচ্ছি। এ সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. নিজাম উদ্দিন তালুকদার, বীর মুক্তিযোদ্ধা মো. ফোরকান করিম, বীর মুক্তিযোদ্ধা কালিপদ কর্মকার প্রমুখ।

2 responses to “গলাচিপা উপজেলায় আওয়ামী লীগের নবগঠিত কমিটির বিরুদ্ধে মানববন্ধন”

  1. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/35738 […]

  2. sbobet says:

    … [Trackback]

    […] Read More Information here on that Topic: doinikdak.com/news/35738 […]

Leave a Reply

Your email address will not be published.

x