ঢাকা, শনিবার ২৯ জানুয়ারী ২০২২, ০২:২০ পূর্বাহ্ন
তালামীযে ইসলামিয়া কুমিল্লা জেলা শাখার কাউন্সিল সম্পন্ন
Reporter Name

 

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া কুমিল্লা জেলা শাখার ২০২১-২২ সেশনের কাউন্সিল সম্পন্ন হয়েছে। ৮ জুলাই বৃহস্পতিবার, রাত ৯:৩০ ঘটিকায় অনলাইন কাউন্সিল অনুষ্ঠিত হয়। শাখা সভাপতি মো. রবিউল ইসলামের সভাপতিত্বে কাউন্সিল অধিবেশনে নির্বাচন কমিশনার হিসেবে যুক্ত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ দুলাল আহমদ ও সাধারণ সম্পাদক মুজতবা হাসান চৌধুরী নুমান।

বিশেষ অতিথি হিসেবে যুক্ত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি মাছুম আহমদ, হুমায়ূনুর রহমান লেখন, সহ-সাধারণ সম্পাদক জায়েদ আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো. মনজুরুল করিম মহসিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক রেদ্বওয়ানুল হক শিমুল, সহ-অফিস সম্পাদক মাসরুর হাসান জাফরী, সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. নুর হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আহমাদ রায়হান ফারহি, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাছির উদ্দীন খাঁন, মারুফ আহমদ, সদস্য- মুহাম্মদ ছায়েম হোসাইন ও কাওছার হামিদ সাজু।

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে মো. রবিউল ইসলামকে সভাপতি, মো. মেহেদী হাসানকে সাধারণ সম্পাদক ও ইমাম হোসাইনকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলবৃন্দ হলেন, সহ-সভাপতি সফিউল ইসলাম, নাহিদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক কবির হোসেন, প্রচার সম্পাদক আলাউদ্দিন, সহ-প্রচার সম্পাদক সাগর হোসেন, হাসান মিয়া, অর্থ সম্পাদক নাঈমউল্লাহ খন্দকার, অফিস সম্পাদক ইসমাইল হোসেন, সহ-অফিস সম্পাদক নাছির উদ্দিন, প্রশিক্ষণ সম্পাদক আফজাল হোসেন, সহ-প্রশিক্ষণ সম্পাদক ইমরান হোসাইন, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আব্দুর রহমান, সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল জোবায়ের, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুর রউফ, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ, সদস্য- রিয়াদ হোসেন, সিয়াম হোসেন, মো. শাহজালাল, আশিকুর রহমান, ইমরান হোসেন, ইয়াকুব আলী, কাজী আজহারুল।

2 responses to “তালামীযে ইসলামিয়া কুমিল্লা জেলা শাখার কাউন্সিল সম্পন্ন”

  1. luca asia says:

    … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/34903 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x