ঢাকা, সোমবার ২৪ জানুয়ারী ২০২২, ১০:১৬ পূর্বাহ্ন
বোয়ালমারীতে সেনা টহল ২২ জনকে ৩১ হাজার টাকা জরিমানা
টুটুল বসু, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের বোয়ালমারীতে লকডাউনের ১০ম দিন শনিবার উপজেলার বিভিন্ন এলাকায় সেনা টহল দিয়েছে। এ সময় যৌথ অভিযানে স্বাস্থ্যবিধি ও সরকারি বিধিনিষেধ অমান্য করায় পৃথক দুটি ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২২ জনকে ৩১ হাজার ৮০০ টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মারিয়া হক।

আদালত সূত্রে জানা গেছে, সারা দেশে চলমান কঠোর লকডাউনের ১০ম দিন শনিবার (১০ জুলাই)  বিধিনিষেধ অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযানে ২২ জনকে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন-২০১৮ এর ২৪ (২) অনুসারে এই জরিমানা করা হয়েছে। উপজেলার শেখর ইউনিয়নের সহস্রাইল, চতুল ইউনিয়নের ময়েনদিয়া, বোয়ালমারী পৌরসভার চৌরাস্তাসহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ ১৪জনকে ১৫  হাজার ৮০০ টাকা এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মারিয়া হক ৮ জনকে ১৬ হাজার টাকা মোট ৩১ হাজার ৮০০ টাকা জরিমানা করে আদায় করেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ বলেন, মহামারি করোনার প্রাদুর্ভাব রোধে সারা দেশে দেওয়া কঠোর লকডাউনের বিধি-নিষেধ অমান্য করায় এসব জরিমানা করা হয়েছে।

One response to “বোয়ালমারীতে সেনা টহল ২২ জনকে ৩১ হাজার টাকা জরিমানা”

  1. … [Trackback]

    […] Read More Information here to that Topic: doinikdak.com/news/34801 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x