ঢাকা, রবিবার ০৭ অগাস্ট ২০২২, ০৯:৫৮ অপরাহ্ন
বাউফলে ১০ দিন ধরে ইউনিয়ন পরিষদের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন
রিয়াজ মাহমুদ, বাউফল(পটুয়াখালী)

পটুয়াখালীর বাউফলে দশ মাস ধরে কনকদিয়া ইউনিয়ন পরিষদের বিদ্যুৎ বিল পরিশোধ না করায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে বিদ্যুৎ বিভাগের কর্তৃপক্ষ। এতে ভোগান্তি শিকার হচ্ছেন ওই ইউনিয়ন পরিষদের সেবা গ্রহীতরা। ইউনিয়ন পরিষদের কর্তৃপক্ষের এ রকম উদাসিনতায় ক্ষোভ প্রকাশ করেছেন অনেকে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ২৮ আগষ্ট ২০২০ ইং সালে সর্বশেষ বিদ্যুৎবিল পরিশোধ করেন ওই ইউনিয়ন পরিষদ কর্তৃপ্ক্ষ । এরপর আর বিদ্যুৎ বিল পরিশোধ করা হয়নি। এতে গত দশ মাসে বিদ্যুৎ বিল এসেছে ৩৮ হাজার ৪’শ ৪২ টাকা। ওই বিল পরিশোধ না করায় ইউনিয়ন পরিষদের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয় পল্লীবিদ্যুৎ বাউফল জোনাল অফিস কর্তৃপক্ষ।

কনকদিয়া ইউনিয়ন পরিষদের সচিব মোঃ খলিলুর রহমান বলেন, গত বছরের অক্টোবর মাসে বিদ্যুৎ বিল বেশী আসায় বিষয়টি চেয়ারম্যন শাহীন হাওলাদারকে জানানো হয়। তিনি বিদ্যুৎ অফিসে যোগাযোগ করতে বলেন তাকে। পরে বিদ্যুৎ অফিসে যোগাযোগ করা হলে বিদ্যুৎ বিল বেশী আসায় মিটার পরিবর্তনের জন্য লিখিতভাবে অভিযোগ করতে বলেন তারা। সে অনুযায়ী গত বছরের ৬ অক্টেবর বিদ্যুৎ অফিসে লিখিত অভিযোগও করেন তিনি। কিন্ত বিদ্যুৎ কর্তৃপক্ষ ওই মিটার পরিবর্তন করেননি। ফলে অন্যান্য মাসের তুলনায় গত  দশ মাসে অনেক বেশী  বিদ্যুৎ বিল এসেছে। গত বুধবার তিনি ইউনিয়ন পরিষদে গিয়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অবস্থায় দেখতে পান। তবে তাঁর ধারণা গত ৩০ জুন ইউনিয়ন পরিষদের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। কারণ ওই দিন বিদ্যুৎ অফিসের লোকজন তাঁকে ফোন করে দেখা করতে বলে ছিলেন। কিন্ত সে দিন উপজেলায় মিটিং থাকায় বিদ্যুৎ অফিসের লোকজনের সাথে দেখা করতে পারেনি তিনি।

পল্লীবিদ্যুৎ সমিতির  বাউফল জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ সোহরাব হাচান বলেন, ইউনিয়ন পরিষদের বকেয়া বিল সম্পূর্ন পরিশোধ করা হলে সাথে সাথে বিদ্যুৎ সংযোগ দেয়া হবে। এরই মধ্যে ২/৩ বার মিটার পরিবর্তন করা হয়েছে। আবারও মিটার পরিবর্তনের জন্য আবেদন করলে পরিবর্তন করে দেয়া হবে।

8 responses to “বাউফলে ১০ দিন ধরে ইউনিয়ন পরিষদের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন”

  1. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/34663 […]

  2. nova88 says:

    … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/34663 […]

  3. … [Trackback]

    […] Find More Information here to that Topic: doinikdak.com/news/34663 […]

  4. … [Trackback]

    […] Read More Information here to that Topic: doinikdak.com/news/34663 […]

  5. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/34663 […]

  6. … [Trackback]

    […] There you can find 37539 more Info on that Topic: doinikdak.com/news/34663 […]

  7. cbd drops says:

    … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/34663 […]

  8. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/34663 […]

Leave a Reply

Your email address will not be published.

x