ঢাকা, বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১, ০২:০৭ অপরাহ্ন
রূপগঞ্জে অগ্নিকাণ্ড : কিশোরগঞ্জের ১ পরিবারে ৬ জন নিখোঁজ
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় কিশোরগঞ্জের একই পরিবারের ৬ জনসহ ১৪ শ্রমিক নিখোঁজ রয়েছে বলে দাবি করেছে তাদের পরিবার। কারখানার তিন তলা থেকে লাফিয়ে আহত অবস্থায় বেঁচে ফিরে এসেছে এক নারী ও এক পুরুষ।

⁠জানা গেছে, বৃহস্পতিবার (০৮ জুলাই) বিকেল ৫ টা ৪২ মিনিটে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কর্ণগোপ এলাকার হাসেম ফুড অ্যান্ড বেভারেজ কারখানার নিচতলায় আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। আগুন লাগার পর কারখানার ভবন থেকে লাফিয়ে পড়ে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। এ ছাড়া ভবনের ভেতরে আটকে পড়েন আরও অনেক শ্রমিক। এখন পর্যন্ত নিখোঁজের তালিকায় কিশোরগঞ্জের ১৪ নারী-পুরুষ শ্রমিক রয়েছেন।

⁠নিখোঁজ শ্রমিকের তালিকায় রয়েছে- কিশোরগঞ্জ জেলার সদর উপজেলার দানাপাটুলী ইউনিয়নের দক্ষিণ কালিয়ান্দা গ্রামের এসএসসি পরীক্ষার্থী নাজমুল ইসলাম, ⁠কটিয়াদী উপজেলার গৌরীপুর গ্রামের তাসলিমা, রাবেয়াসহ চার নারী এবং একই ইউনিয়নের শিমুলতলা গ্রামের আরও দুই নারী-পুরুষ, করিমগঞ্জ উপজেলার জয়কা ইউনিয়নের কদমতলী গ্রামের একই পরিবারের ছয়জন শায়েলা, রেহানা, জাহানারা, হাকিমা, মাহমুদা ও অহাদ এবং একই ইউনিয়নের মতুরাপাড়া বিলপাড় গ্রামের জাহানারা বেগম।

⁠কারখানার তিন তলা থেকে লাফিয়ে পরে আহত অবস্থায় বেঁচে ফিরে এসেছেন জেলার কটিয়াদী উপজেলার গৌরীপুর গ্রামের আসমা আক্তার ও সোহাগ মিয়া।

⁠ভয়াবহ এ অগ্নিকাণ্ডের ঘটনায় পরিবারের লোকদের হারিয়ে স্বজনদের আহাজারি-আর্তনাদে ভারী হয়ে উঠেছে কিশোরগঞ্জে আকাশ-বাতাস।

2 responses to “রূপগঞ্জে অগ্নিকাণ্ড : কিশোরগঞ্জের ১ পরিবারে ৬ জন নিখোঁজ”

  1. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/34600 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x