ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
করোনায় কর্মহীন ৪’শত পরিবারকে খাদ্য বিতরণ করলেন.চেয়ারম্যান জিতু মিয়া বেপারী 
Reporter Name

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার চরসেনসাস ইউনিয়ন পরিষদে কোভিড-১৯ মোকাবেলায় অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি এর উপহার খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন করেন চরসেনসাস  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিতু মিয়া বেপারী।

বৃহস্পতিবার  (৮ জুলাই)  সকাল ১১ টায় অত্র ইউনিয়ন পরিষদে এ খাদ্য সামগ্রী বিতরণ  করা হয়।

অত্র ইউনিয়নের অতি দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে কোভিড-১৯ মোকাবেলায় অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উপহার খাদ্য সহায়তায় ২শত পরিবারকে ৫ কেজি চাউল, ১ কেজি ডাউল, ১ কেজি আলু, ১ লিটার সোয়াবিন তৈল, অপর দিকে ২ শত পরিবারের মাঝে ১০ কেজি চাউল  বিতরণ করা হয়।

এসময়ে অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন, ট্যাক অফিসার হিসেবে উপস্থিত  মোঃ শাখাওয়াত হোসেন, সখিপুর থানা আওয়ামীলীগ এর সহ-সভাপতি  ও চরসেনসাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিতু মিয়া বেপারী, চরসেনসাস ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি রফিকুল ইসলাম বাল,

ইউপি সচিব মোঃ আবুল কাশেম, সাহাদাত হোসেন সরদার ,ইউপি সদস্য মোঃ কালন মাঝী, হানিফ চৌকদার, ও মনির হোসেন, যুবলীগ এর সহ-সভাপতি মালেক মীর ও সাংগঠনিক সম্পাদক   বিল্লাল মাদবর, চরসেনসাস ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রিয়াদ আহমেদ রাজ সহ  ,ইউনিয়ন আওয়ামীলীগ ,  যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

এই সময় জিতু মিয়া বেপারী  বলেন , কোভিড-১৯ মোকাবেলায় অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার৷ পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি মহদয়ের নির্দেশে চরসেনসাস ইউনিয়নের হত দরিদ্র ৪ শত পরিবারের মাঝে  খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

উপমন্ত্রীর নির্দেশে চরসেনসাস ইউনিয়নে প্রতিটি ওয়ার্ডে যাচাই বাছাই করে যারা খুবই অসহায় তাদের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া এ  খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় এই হত দরিদ্র পরিবারের লোকজন জানান করোনার সময় আমাদের কোন কাজ নেই তাছাড়া বয়সও হয়েছে অনেকের। চাউল, ডাল, আলু, তৈল পেয়ে হাসি মুখে বলেন করোনা সময় কোন কাজ নেই। খুব কষ্টে দিনযাপন করছি। যা পেয়েছি তাতে কিছু উপকার হবে, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আমাগো উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি মহেদয়ের জন্য দোয়া করি। মহান আল্লাহ তায়ালা যেন তাদেরকে সব সময় সুস্থ রাখেন।

এছাড়া করোনা ভাইরাস সংক্রমণে সচেতানতা বৃদ্ধির লক্ষ্যে চেয়ারম্যান জিতু মিয়া বেপারী, উপমন্ত্রীর নির্দেশে প্রতিটি  ওয়ার্ড এ ঘুরে ঘুরে,  নিজস্ব অর্থায়নে চাল,ডাল ও টাকা পয়সা দিয়ে যাচ্ছেন । এবং  এ কার্যক্রম অব্যহত থাকবে বলে জানান  এবং সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বায়ক জানান।

তাই সবাই স্বাস্থ্য বিধি মেনে চলুন, মাক্স পরিধান করুন, নিজে এবং পরিবারকে সুস্থ রাখুন।

2 responses to “করোনায় কর্মহীন ৪’শত পরিবারকে খাদ্য বিতরণ করলেন.চেয়ারম্যান জিতু মিয়া বেপারী ”

  1. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/33892 […]

  2. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/33892 […]

Leave a Reply

Your email address will not be published.

x