ঢাকা, শুক্রবার ২১ জানুয়ারী ২০২২, ০১:৫২ অপরাহ্ন
শরীয়তপুরে করোনা ভাইরাস সংক্রমণ বাস্তবায়নে জেলা পুলিশের টহল।
শরীয়তপুর প্রতিনিধি
বুধবার (০৭ জুলাই) সকাল থেকেই সরকার কর্তৃক ঘোষিত লকডাউন বাস্তবায়ন এবং করোনা সংক্রমণ রোধে শরীয়তপুরে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান এর দিকনির্দেশনা অনুযায়ী শরীয়তপুর জেলার পালং, জাজিরা ও নড়িয়া থানা এলাকায় বিভিন্ন হাট বাজার, রাস্তাঘাটে টহল কার্যক্রম পরিচালনা করেন মোঃ সাইফুর রহমান, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অপরাধ, শরীয়তপুর,  তানভীর হায়দার, অতিরিক্ত পুলিশ সুপার সদর, শরীয়তপুর এস. এম. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার নড়িয়া সার্কেল, শরীয়তপুর, মোঃ তৌফিক আহমেদ, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ), শরীয়তপুর।
এছাড়াও জেলার সকল গুরুত্বপূর্ণ স্থানে বসানো হয়েছে পুলিশি চেকপোস্ট। প্রয়োজন ব্যতীত বাহিরে অবস্থান করলেই নেওয়া হবে আইনি ব্যবস্থা। শরীয়তপুর শহরে এবং জেলার সকল থানা এলাকার জনসমাগম নিয়ন্ত্রন এবং আইন বহির্ভূত যান চলাচল ঠেকাতে সকাল থেকেই জেলা পুলিশের ট্রাফিক বিভাগ ও সকল থানা পুলিশ আছে সতর্ক অবস্থানে।
এ সময় উপস্থিত ছিলেন মোঃ আখতার হোসেন, অফিসার ইনচার্জ, পালং মডেল থানা, শরীয়তপুর, মোঃ মাহবুবুর রহমান অফিসার ইনচার্জ, জাজিরা থানা, শরীয়তপুর, অবনি শংকর, অফিসার ইনচার্জ, নড়িয়া থানা, শরীয়তপুর, মোঃ জামাল হোসেন মীর, পুলিশ পরিদর্শক, যানবাহন শাখা, শরীয়তপুরসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

2 responses to “শরীয়তপুরে করোনা ভাইরাস সংক্রমণ বাস্তবায়নে জেলা পুলিশের টহল।”

  1. Glo Extracts says:

    … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/33573 […]

  2. Adderall says:

    … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/33573 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x