ঢাকা, বৃহস্পতিবার ০২ মে ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
পটুয়াখালীর বাউফলে অটোচালককে রড দয়িে পটিয়িে জখম, আটক-২
রিয়াজ মাহমুদ বাউফল

বাউফলে র্পূব বরিোধরে জরে ধরে মোঃ জামাল হোসনে মৃধা (৩৫) নামে এক অটোগাড়ী চালককে রড দয়িে পটিয়িে জখম করা হয়ছে।মঙ্গলবার রাত সাড়ে ৭ টার দকিে নওমালা বড় ব্রজিরে পশ্চমি পাশে এ ঘটনা ঘট। এ ঘটনায় ওই রাতইে বাউফল থানায় একটি লখিতি অভযিোগ দায়রে করছেনে আহতরে স্ত্রী  মো. আসমা বগেম। আহত জামাল বাহরি দাশপাড়া গ্রামরে ইসাহাক মৃধার ছলে।

জানা গছে, বাহরি দাশপাড়া গ্রামরে বাবুল ফরাজি ও আনছার ফরাজরি মধ্যে পারবিারকি বষিয় নয়িে ৩ মাস র্পূবে মারামাররি ঘটনা ঘট। এ সময়ে জামাল মৃধা তাদকেে ছাড়াতে গয়িে আহত হয়। পরে স্থানীয়রা শালসি বঠৈক করে মমিাংসা করে দনে। এতে ক্ষপ্তি হয়ে জামাল মৃধার কাছে ক্ষতপিুরন দাবি করে হাচান ফরাজ। ক্ষতপিুরন না দয়োয় তাঁদরে মধ্যে বরিোধরে সৃষ্টি হয়। ঘটনার দনি রাতে নওমালা থকেে দাশপাড়া চৌমহনী এলাকার দকিে যাচ্ছলিনে। এ সময় নওমালা বড় ব্রজিরে পশ্চমি পাশে পৌছালে হাচান ফরাজরি নতেৃত্বে ৪/৫ জনরে একটি দল ওই বরিোধরে জরে ধরে জামাল মৃধার অটোগাড়ী থাময়িে লোহার রড দয়িে পটিয়িে রক্তাক্ত জখম করে চলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজলো স্বাস্থ্য কমপ্লক্সেে নয়িে যায়। পরে উন্নত চকিৎিসার জন্য দায়ত্বিে থাকা চকিৎিসক বরশিাল শরে-ই-বাংলা মডেকিলে কলজে হাসপাতালে পাঠান।

বাউফল থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা(ওস) আল মামুন বলনে, এ ঘটনায় অভযিুক্ত খোকন(২৮) ও সাইদুল(২৪) নামে দুই জনকে গ্রপ্তোর করে আজ(বুধবার) সকালে পটুয়াখালী আদালতে পাঠানো হয়ছে।

One response to “পটুয়াখালীর বাউফলে অটোচালককে রড দয়িে পটিয়িে জখম, আটক-২”

  1. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/33511 […]

Leave a Reply

Your email address will not be published.

x