ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
সখিপুরের উওর তারাবুনিয়ায় স্বাস্থ্যবিধি মেনে চলছে  কোরবানীর পশুর হাট
মোঃ রুহুল আমিন ,শরীয়তপুর

সারাদেশে বেশির ভাগ জায়গায় যেখানে সামাজিক দূরত্ব, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক ব্যবহার নিশ্চিতে ব্যর্থ হচ্ছে গরুর হাটের আয়োজকরা। শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার  উওর তারাবুনিয়া চেয়ারম্যান বাজার স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে ব্যতিক্রমী এক কোরবানীর পশুর হাট।

‘সারাদেশে করোনা সংক্রমণ বেড়েই চলছে। পবিত্র  ঈদুল -আযহা কে  সামনে রেখে প্রশাসনের পক্ষ থেকে উপজেলার হাটে নজরদারি রেখেছে, যাতে করে হাটে সামাজিক দূরত্ব বজায় রেখে ক্রেতা-বিক্রেতারা কেনা বেচা করতে পারেন।’

নিয়মতান্ত্রিকভাবে সপ্তাহে প্রতি মঙ্গলবার বসছে এই পশুর হাট। হাটে , চাঁদপুর জেলাসহ শরীয়তপুরের ছয়টি উপজেলার বিভিন্ন স্থান থেকেও গরু আসে এখানে।

সেখানকার পশুর হাটে গিয়ে দেখা যায়, আব্বাস আলী উচ্চ বিদ্যালয় মাঠের জায়গার উপর শুরু হওয়া এ হাটে ক্রেতা-বিক্রেতাদের জন্য হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও হাত ধোয়ার ব্যবস্থা করেছে হাট কর্তৃপক্ষ। এছাড়া সামাজিক দূরত্ব নিশ্চিত করতে সখিপুর থানা পুলিশ ও আনসার ভিডিপির সদস্যদের সহায়তা নেয়া হয়েছে।

(৬ জুলাই) মঙ্গলবার দুপুর ১টার দিকে সখিপুর উওর তারাবুনিয়া চেয়ারম্যান বাজার পশুর হাট পরিদর্শনে আসেন ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তানভীর আল-নাসীফ, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অভিজিৎ সূত্রধর, সখিপুর থানা এস আই নাজমুল আলম শেখ , উওর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান হাজী ইউনুছ সরকার, বাজার ইজারাদার আলহাজ্ব ইউনুস মোল্ল্যা , ও ইউপি সচিব  মেহেদী হাসান সিপন বেপারী। সহ অনান্য  নেতৃবৃন্দ।

এসময় ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)   তানভীর আল-নাসীফ বলেন, করোনা ভাইরাস সংক্রমণে আমরা পুলিশ ও আনসার ভিডিপির

সহযোগিতায় বিভিন্ন হাট বাজার পরিদর্শন করি। এবং সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানাই। আজকে উওর তারাবুনিয়া চেয়ারম্যান বাজার গো- হাট পরিদর্শন করি।  সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য বলা হচ্ছে, না হয় আইনের আওতায় আনা হবে।

এবং আগামীকাল (৭ জুলাই)  স্বাস্থ্য বিধি মেনে সখিপুর বাজেরেও বসবে কোরবানীর গো- হাট।

সবাই স্বাস্থ্য বিধি মেনে চলুন নিজে  এবং পরিবারকে সুস্থ রাখুন।

One response to “সখিপুরের উওর তারাবুনিয়ায় স্বাস্থ্যবিধি মেনে চলছে  কোরবানীর পশুর হাট”

  1. … [Trackback]

    […] There you will find 3653 more Information on that Topic: doinikdak.com/news/33346 […]

Leave a Reply

Your email address will not be published.

x