ঢাকা, রবিবার ০৫ মে ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
পাথরঘাটায় ভিন্ন ভিন্ন অভিযানে স্বামী ও স্ত্রী সহ ৩ ইয়াবা ব্যবসায়ী আটক 
সাকিল হোসাইন ,পাথরঘাটা
বরগুনার পাথরঘাটায় উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম চরলাঠিমারা গ্রাম সোমবার গভীর রাতে অভিযান চালিয়ে মোঃ মোসলেম আলী ( ৫৫ ) নামের ও রোকসানা ( ৪৫ ) নামের দুই স্বামী স্ত্রীকে ৯০ পিচ ইয়াবা সহ তাদের আটক করা হয়।
আটক মোঃ মোসলেম আলী উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম চরলাঠিমারা গ্রামের মোঃ কাসেম আলীর ছেলে ও পত্রু বধু।
ভিন্ন অভিযানে পাথরঘাটা পৌরসভার নুতন বাজার কোস্ট গার্ড সিসিএমসি সংলগ্ন এলাকায় সোমবার রাতে অভিযান চালিয়ে মোঃ জাহিদ (১৮) নামের একজন ইয়াবা ব্যবসায়ীকে ১৭ পিস ইয়াবাসহ আটক করেছে পাথরঘাটা দক্ষিণ স্টেশন কোস্টগার্ডের। আটক জাহিদ একই এলাকার মোঃ মিজানুর রহমান ছেলে।
দক্ষিণ স্টেশন কোস্টগার্ড কমান্ডার লেফটেনেন্ট ফাহিম শাহরিয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে পাথরঘাটা পৌরসভার নুতন বাজার কোস্ট গার্ড সিসিএমসি সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে রাত ৯ টার দিকে জাহিদ নামের এক ইয়াবা ব্যবসায়ীকে ১৭ পিস ইয়াবাসহ আটক করা হয়।
এছাড়াও রাত ১২ টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিত্তে পাথরঘাটা উপজেলাধীন  চলাটিমারা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৯০ পিস ইয়াবাসহ স্বামী মোসলেম আলী ও স্ত্রী রোকসানা কে আটক করা হয়। তাদেরকে পাথরঘাটা থানায় হস্তান্তর করা হয়েছে।
পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান আটককৃতদের মাদক দ্রব্য আইনে মামলা করে। মঙ্গলবার তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

One response to “পাথরঘাটায় ভিন্ন ভিন্ন অভিযানে স্বামী ও স্ত্রী সহ ৩ ইয়াবা ব্যবসায়ী আটক ”

  1. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/33133 […]

Leave a Reply

Your email address will not be published.

x