ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন
সাপাহারে দুস্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও মাক্স বিতরণ
তোফায়েল আহমেদ সাপাহার নওগাঁ
নওগাঁর সাপাহার ইউনিয়নের ৭৬০ জন দুস্থ পরিবারের মাঝে নগদ ৫০০ টাকা ও মাস্ক বিতরণ করা হয়েছে।
সাপাহার ইউনিয়ন পরিষদের উদ্যোগে সোমবার ৫ জুলাই সকাল ১০ টায় উপজেলা সদর জয়পুর রাজ্যধর সরকারী প্রাথমিক বিদ্যালয়ছ ও বেলা ১১ টায় উচাডাঙ্গা রামরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে জিআর এই নগদ অর্থ ও মাস্ক বিতরণ করা হয়।
নগদ অর্থ ও মাস্ক বিতরণের সময় সাপাহার সদর ইউপি চেয়ারম্যান আকবর আলী, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কাউছারুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগের সদর ইউপি শাখার সভাপতি সাদেকুল ইসলাম, ইউপি সচিব মহিদুল হক লিপু, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক রাসেল রানা সহ ইউপি সদস্যগণ ।
সদর ইউপি চেয়ারম্যান আকবর আলী বলেন, আর কয়েক দিন পরই পবিত্র ঈদুল আযহা। আর এই ঈদকে ঘিরে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী স্বপ্ন দেখেন সবাই যেন ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারেন। আর সেই লক্ষ্যেই সামান্য অর্থ পৌঁছে দিয়ে হলেও পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি ।
প্রধানমন্ত্রী ও স্থানীয় সাংসদ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী সাধনচন্দ্র মজুমদার এর প্রতিটি ইচ্ছা আকাঙ্ক্ষা পরিপূর্ণ করতে কাজ করে যাচ্ছি। যত অসহায় আছেন তাদের খোঁজখবর নেওয়া হচ্ছে এবং বিভিন্ন সহায়তা প্রদান করা হচ্ছে।
তিনি আরও বলেন, ধাপে ধাপে আরও অর্থ সহ বিভিন্ন সহায়তা প্রদান করা হবে এবং এই ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন ।

2 responses to “সাপাহারে দুস্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও মাক্স বিতরণ”

  1. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/32908 […]

  2. … [Trackback]

    […] Here you will find 38974 more Information on that Topic: doinikdak.com/news/32908 […]

Leave a Reply

Your email address will not be published.

x