ঢাকা, শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
করোনাভাইরা সংক্রমণ রোধে শরীয়তপুরে কঠোর অবস্থানে প্রশাসন
রুহুল আমিন শরীয়তপুর প্রতিনিধি
করোনাভাইরাস সংক্রমণ রোধে শরীয়তপুরে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ ও লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে জেলা পুলিশ, জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন।
০৫ জুলাই সকাল থেকেই সরকার কর্তৃক ঘোষিত লকডাউন বাস্তবায়ন এবং করোনা সংক্রমণ রোধে শরীয়তপুরে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে কঠোর অবস্থানে রয়েছে জেলা পুলিশের সকল ইউনিট। জেলার সকল গুরুত্বপূর্ণ স্থানে বসানো হয়েছে পুলিশি চেকপোস্ট। প্রয়োজন ব্যতীত বাহিরে অবস্থান করলেই নেওয়া হবে আইনি ব্যবস্থা। শরীয়তপুর শহরে এবং জেলার সকল থানা এলাকার জনসমাগম নিয়ন্ত্রন এবং আইন বহির্ভূত যান চলাচল ঠেকাতে সকাল থেকেই জেলা পুলিশের ট্রাফিক বিভাগ ও সকল থানা পুলিশ আছে সতর্ক অবস্থানে।
এছাড়াও দুপুর ১:৩০ টায় শরীয়তপুর পালং থানাধীন মনোহর বাজার গরুর হাটে গরু ক্রয়-বিক্রয় চলাকালীন সময়ে গরুর হাটের সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষা ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে হাট পরিদর্শন করেন জনাব মোঃ কামরুল হাসান, ব্রিগিডিয়ার জেনারেল, এনডিসি, কমান্ডার, ৯৯ কম্পোজিট, শরীয়তপুর, জনাব মোঃ পারভেজ হাসান, জেলা প্রশাসক, শরীয়তপুর, জনাব এস. এম. আশরাফুজ্জামান, পুলিশ সুপার, শরীয়তপুর, জনাব আব্দুল্লাহ আল মুরাদ, সিভিল সার্জন, শরীয়তপুর, মেজর হাবিব ইবনে জাহান, নারায়নগঞ্জ ব্যাটালিয়ন ৬২ (বিজিবি), মোঃ ছাদেকুল ইসলাম, কোম্পানি কমান্ডার, র‍্যাব-৮, মাদারীপুর, জনাব মনদিপ ঘরাই, উপজেলা নির্বাহী অফিসার, শরীয়তপুর সদর, শরীয়তপুর, মোঃ সাইফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) শরীয়তপুর, জনাব তানভীর হায়দার শাওন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শরীয়তপুরসহ এ সময় উপস্থিত জেলা পুলিশ, বাংলাদেশ সেনাবাহিনী, র্যাব, জেলা প্রশাসন, বিজিবি ও আনসারের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।
আসুন আমরা বৈশ্বিক এই করোনা ভাইরাসের সংক্রমণ হতে দেশ ও নিজেকে রক্ষা করতে আরো বেশি সচেতন হই, স্বাস্থ্যবিধি মেনে চলি, বিনা প্রয়োজনে ঘর থেকে বাহির না হই এবং অতি প্রয়োজনে বাহিরে যেতে হলে অবশ্যই মাস্ক ব্যবহার করি। মনে রাখবেন আমরা সচেতন হলেই বাঁচবে দেশ।

One response to “করোনাভাইরা সংক্রমণ রোধে শরীয়তপুরে কঠোর অবস্থানে প্রশাসন”

  1. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/32887 […]

Leave a Reply

Your email address will not be published.

x