ঢাকা, সোমবার ২০ মে ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
কটিয়াদীতে টুনি হত্যার প্রতিবাদে প্রতীকী মানববন্ধন
মিয়া মোহাম্মদ ছিদ্দিক কটিয়াদী(কিশোরগঞ্জ)প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের কটিয়াদীতে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী সাদিয়া আক্তার টুনিকে গণধর্ষণ ও হত্যার প্রতিবাদে প্রতীকী মানববন্ধন করেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন রক্তদান সমিতি। সোমবার দুপুর ১২টায় উপজেলা পরিষদের সামনে টুনির হত্যাকারী ধর্ষকদের দ্রুত গ্রেফতার ও বিচার আইনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এ প্রতীকী মানববন্ধন করেছে সংগঠনটি।

এ সময় প্রতীকী মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা.মোহাম্মদ মুশতাকুর রহমান, সাংবাদিক রফিকুল হায়দার টিটু, রক্তদান সমিতি’র সমন্বয় পর্ষদ সদস্য চলচ্চিত্রকর্মী জিসান আজাদ, শিক্ষক আমান উল্লাহ,হোমিও চিকিৎসক মাহবুবুর রহমান,ছাত্রনেতা রনি খান,সাকিবুল হাসান সোহাগ,মোশাররফ হোসেন,শাকিল আহসান, হাসিবুর রশিদ রাফি, আশরাফুল আলম ফাহিম প্রমূখ।

এ বিষয়ে রক্তদান সমিতি’র প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক বদরুল আলম নাঈম বলেন, তৃতীয় শ্রেণির ছাত্রী টুনিকে গণধর্ষণের পর নৃশংসভাবে হত্যা করা হয়েছে। অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার এবং দ্রুত বিচার আইনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানাই।করোনা সংক্রমন রোধে বিধিনিষেধ থাকায়  সংক্ষিপ্তভাবে প্রতীকী মানববন্ধনের আয়োজন করেছি।

উল্লেখ্য, গত ২ জুলাই উপজেলার লোহাজুরী ইউনিয়নের দক্ষিন লোহাজুরী গ্রামে বাড়ির পাশে পুরাতন ব্রহ্মপুত্র নদে বাবার সাথে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন সাদিয়া আক্তার টুনি। পরে হাত-পা বাঁধা ও গলায় ওড়না পেঁচানো অবস্থায় পাটক্ষেত থেকে তাঁর মরদেহ উদ্ধার করে পুলিশ।

3 responses to “কটিয়াদীতে টুনি হত্যার প্রতিবাদে প্রতীকী মানববন্ধন”

  1. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/32687 […]

  2. 토렌트 says:

    … [Trackback]

    […] Find More here on that Topic: doinikdak.com/news/32687 […]

  3. … [Trackback]

    […] Read More Information here on that Topic: doinikdak.com/news/32687 […]

Leave a Reply

Your email address will not be published.

x