ঢাকা, রবিবার ০৫ মে ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
পাথরঘাটায় করােনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু , আক্রান্ত ১
পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি 
বরগুনার পাথরঘাটায় করােনা আক্রান্ত হয়ে শ্যামল দাস নামের একজনের মৃত্যু হয়েছে এবং তার স্ত্রী শিপ্রা দাস করোনা আক্রান্ত হয়েছে । মৃত্যু শ্যামল দাস পাথরঘাটা পৌর শহরের সদর রোডের বাসিন্দা । শ্যামল দাস একই এলাকার মৃত শত্রুঘ্ন দাসের ছেলে।
আজ রবিবার ভোর সাড়ে ৩ টার দিকে তার নিজ বাড়িতে মৃত্যু হয় । পরে সকাল ১০টায় বরগুনা জেলা ম্যাজিস্ট্রেট মো. তানভীর আহমেদ শ্যামলের বাড়ি ও তার সামনের সড়কটি লকডাউন করে দেন।
মৃত শ্যামল দাসের স্ত্রীকে করোনা টেস্ট করানো হলে পজেটিভ এবং মেয়ে আহনা দাসের নেগেটিভ এসেছেন।
জানা গেছে, বেশ কয়েকদিন ধরে শ্যামল দাশ তার বাড়িতে জ্বরে আক্রান্ত হয় এবং সেখানেই প্রাথমিক চিকিৎসা নিচ্ছিলেন। আজ রোববার ভোররাত ৩টার দিকে করোনা উপসর্গ নিয়ে তার মৃত্যু হয়। এবং তার স্ত্রীর ও মেয়ের করোনা উপসর্গ দেখা দেয়। পরে বরগুনা জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তানভীর আহমেদ পাথরঘাটা সদর রোডটি লকডাউন করে দেন এবং ওই বাড়ির আরো ২ জনের করোনা উপসর্গ থাকায় তাদেরকে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে টেস্ট করার জন্য প্রেরন করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তানভীর আহমেদ জানান, পাথরঘাটা পৌর শহরের সদর রোডের শ্যামল দাশ নামের এক ব্যাক্তির করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে। তার পরিবারের আরো আরো ২ জনের করোনা উপসর্গ দেখা দিলে তাদেরকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। সেখানে স্ত্রী ও মেয়ের তাদের টেস্ট করানো হলে স্ত্রী শিপ্রা দাসের পজেটিভ আসে এবং মেয়ে আহনা দাসের নেগেটিভ আসে।
তিনি আরো জানান, স্থানীয় বেসরকারী সংস্থা প্রত্যয়ের সভাপতি মেহেদী সিকদারের মধ্যমে শ্যামল দাশের মরদেহ সৎকারের ব্যাবস্থা করা হয়েছে।

3 responses to “পাথরঘাটায় করােনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু , আক্রান্ত ১”

  1. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/32267 […]

  2. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/32267 […]

  3. … [Trackback]

    […] Find More here on that Topic: doinikdak.com/news/32267 […]

Leave a Reply

Your email address will not be published.

x