ঢাকা, সোমবার ২০ মে ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
ভৈরবে ছাতা কিনতে এসে ভ্রাম্যমান আদালতে অর্থদন্ডে দন্ডিত ২ যুবক
জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি

সরকারি বিধি নিষেদ অমান্য করে পার্শবর্তী জেলা থেকে ছাতা কিনতে ভৈরবে এসে ভ্রাম্যমান আদালতে অর্থদন্ডে দন্ডিত হলো যোবোয়ের ও জাষ্টন নামে  ২ যুবক। আজ শনিবার দুপুরে ভৈরব বাজারের চক বাজারে এ ২ জকে ৫ শত টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট লুবনা ফারজানান।

ভ্রাম্যমান আদালত সুত্র জানায়, এ ছাড়াও কিশোরগঞ্জের ভৈরবে ভ্রাম্যমান আদালতের অভিযানে মোট ৪২ জনকে জরিমানা করেছে হয়েছে। আজ শনিবার দুপুরে ভৈরব শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অর্থদন্ড করেন উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যামন আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট লুবনা ফারজানা। সকাল থেকে সমাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মানাতে শহরের বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা প্রশাসন। এই সময় মাক্স পরিধান না করা ও বিধি নিষেধ অমান্য করার অভিযোগে এবং পাশর্^বর্তী জেলা থেকে ব্যবসার উদ্দ্যেশ্যে ভৈরবে আসায় ২ জনসহ মোট ৪২ জন কে ১৭ হাজার ২ শ টাকা জরিমানা করা হয়।  শহরে নিত্য প্রয়োজনীয় ছাড়া সকল ব্যবসা প্রতিষ্ঠান, দোকান-পাট বন্ধ রয়েছে।

রিক্সা ও পণ্যবাহী ছাড়া বন্ধ আছে সকল যানবাহন। অপ্রয়োজনে মানুষজন বাড়ির বাহিরে বের হলে তাদেরকে নেয়া হচ্ছে আইনের আওতায়। করোনার সংক্রমন রোধ করার জন্য গত এক তারিখ থেকে সরকারি যে বিধি নিষেধ ঘোষনা করার পর থেকেই উপজেলা প্রশাসন আর্মি ও ভৈরব থানা পুলিশ এক সাথে কাজ করে যাচ্ছে। গত ৪  / ৫ দিনে করোনার সংক্রমণ হাঠাৎ করে ভৈরবেও প্রায় ৬০ পার্সেন্ট বেড়ে গেছে। ভৈরবে যেন এ সংক্রমন আর বৃদ্ধি না পায় সে লক্ষ্যে মানুষের মাঝে সচেতনতা বাড়াতে কাজ করে যাচ্ছে স্থানিয় উপজেলা প্রশাসন।

4 responses to “ভৈরবে ছাতা কিনতে এসে ভ্রাম্যমান আদালতে অর্থদন্ডে দন্ডিত ২ যুবক”

  1. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/31965 […]

  2. … [Trackback]

    […] Find More Information here to that Topic: doinikdak.com/news/31965 […]

  3. … [Trackback]

    […] There you can find 94138 more Information to that Topic: doinikdak.com/news/31965 […]

  4. 220 says:

    … [Trackback]

    […] There you can find 56915 additional Info to that Topic: doinikdak.com/news/31965 […]

Leave a Reply

Your email address will not be published.

x