ঢাকা, বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
লকডাউনে আমতলীতে ২২ জনকে জরিমানা
আমতলী (বরগুনা)

সরকার ঘোষিত মহামারি করোনাভাইরাস সংক্রমন রোধে ৭ দিনের কঠোর লকডাউনের দ্বিতীয় দিনে আজ (শুক্রবার) সকালে বরগুনার আমতলী পৌর শহরসহ উপজেলার বিভিন্নস্থানে মানুষের চলাচল কিছুটা বেশি ছিলো। লকডাউন বাস্তবায়নে নির্বাহী ম্যাজিষ্ট্রেটগন পৌরশহরসহ উপজেলার বেশ কয়েকটি এলাকায় মানুষদের সচেতনা বৃদ্ধির লক্ষে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন।

অপরদিকে লকডাউনের সময় বিনা কারণে ঘরের বাহিরে বের হওয়া ও মুখে মাস্ক না পড়ে অহেতুক ঘোড়াঘুড়ির জন্য সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলায় ২২টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় ২২ জনকে ১০ হাজার ৪২০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া শতাধিক লোককে সচেতন করে তাদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান মুঠোফোনে বলেন, করোনা ভাইরাসের সংক্রমণরোধে সরকার ঘোষিত কঠোর লকডাউন মানতে উপজেলা প্রশাসন ও আইশৃংঙ্খলা বাহিনী মাঠে কাজ করছে। যারা লকডাউন মানছেন না তাদের বিরুদ্ধে কঠোর হচ্ছে প্রশাসন। জনসাধারণকে লকডাউন মানাতে আজ (শুক্রবার) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আমি ও সহকারী কমিশনার (ভূমি) নেতৃত্বে ২২টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মোট ১০ হাজার ৪২০ টাকা জরিমানা করা হয়েছে।

 

 

Leave a Reply

Your email address will not be published.

x