ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
মুরাদনগরে বাবার বাড়ীতে বেড়াতে এসে গৃহবধূ ধর্ষণের শিকার, আটক ১
এম শামীম আহম্মেদ, কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার মুরাদনগর উপজেলায় বাবার বাড়িতে বেড়াতে এসে এক গৃহবধূ’র(১৮) ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার (২৮ জুন) রাতে উপজেলার দারোরা ইউনিয়নের দিঘীরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার রাতে (১ জুলাই) ওই গৃহবধূর মা বাদী হয়ে মুরাদনগর থানায় মামলা দায়েরের পর অভিযুক্ত ধর্ষক মেহেদী হাসানকে গ্রেফতার করে শুক্রবার দুপুরে তাকে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করে মুরাদনগর থানা পুলিশ।

আটককৃত মেহেদী হাসান উপজেলার দারোরা গ্রামের দুলু মিয়ার ছেলে।

অভিযোগে সূত্রে জানা যায়, গত প্রায় আড়াই মাস আগে বাবার বাড়িতে বেড়াতে আসেন ওই গৃহবধূ। গত সোমবার (২৮ জুন) রাত ৮টার দিকে বাড়ীর পাশের টিউবওয়েলে কাজ করতে গেলে একই এলাকার দুলু মিয়ার বখাটে ছেলে মেহেদী হাসান(২৬) ওই গৃহবধূর মুখ চেপে ধরে তার পড়নে থাকা ওড়না দিয়ে হাত-পা বেধে জোরপূর্বক ধর্ষণ করে। এদিকে ওই গৃহবধূকে ঘরে না পেয়ে চারপাশে খোজাখুজি করতে থাকে পরিবারের লোকজন। এক পর্যায় বাড়ির পাশের পুকুর পাড় থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান বলেন, থানায় মামলা হয়েছে। ধর্ষককে গ্রেফতার করে শুক্রবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

3 responses to “মুরাদনগরে বাবার বাড়ীতে বেড়াতে এসে গৃহবধূ ধর্ষণের শিকার, আটক ১”

  1. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/31620 […]

  2. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/31620 […]

  3. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/31620 […]

Leave a Reply

Your email address will not be published.

x