ঢাকা, সোমবার ১৫ এপ্রিল ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
ভৈরবে লকডাউন মানাতে রাস্তায় তৎপর র‌্যাব,পুলিশ ও সেনা বাহিনী
জয়নাল আবেদীন রিটন, ভৈরব

দেশব্যাপী মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ রোধ করতে সর্বাত্মক লকডাউনের চলছে দ্বিতীয় দিন। কঠোর লকডাউন মানাতে ভৈরবের সর্বত্র কাজ করে যাচ্ছে স্থানীয় প্রশাসন। লকডাউন মানাতে শহরের বিভিন্ন রাস্তায় দেখা গেছে পুলিশের পাশাপাশি র‌্যাব এবং সেনা সদস্যদের দায়িত্ত্ব পালন করতে।

আজ শুক্রবার সকাল থেকে ঢাকা-সিলেট মহাসড়কসহ বিভিন্ন আভ্যন্তরীণ সড়কে চেকপোস্ট বসিয়ে বিভিন্ন পয়েন্টে পুলিশ প্রাইভেট কার, ট্রাকসহ লোকজনকে চলাচল থামিয়ে যাচাই করছিলেন চলাচলরত লোকজনের পরিচয় পত্র । সকাল থেকে উপজেলা নিবার্হী কর্মকর্তা লুবনা জারজানা ও সহকারী কমিশনার(ভূমি) হিমাদ্রী খিশা সমাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মানাতে শহরের বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করছেন। শহরে সকল ব্যবসা প্রতিষ্ঠান, দোকান-পাট বন্ধ আছে। রিক্সা ও পণ্যবাহী ছাড়া বন্ধ রয়েছে সকল ধরণের যানবাহন। তবে নদী পথে পন্য পরিবহন রয়েছে স্বাভাবিক।

উপজেলা নিবার্হী কর্মকর্তা লুবনা জারজানা ও সহকারী কমিশনার(ভূমি) হিমাদ্রী খিশা সমাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মানাতে শহরের স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করছেন। এই সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা ১৬টি মামলা প্রদান সহ ১৮ শটাকা সহকারী কমিশনার হিমাদ্রী খিসা ১৮ টি মামলায় ৩৭০০ টাকা জরিমানা আদায় করেন। শহরে সকল ব্যবসা প্রতিষ্ঠান, দোকান-পাট বন্ধ আছে। রিক্সা ও পণ্যবাহী ছাড়া বন্ধ আছে সকল যানবাহন।

 

 

Leave a Reply

Your email address will not be published.

x