ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
বাউফলে যুবলীগ নেতাকে কুপিয়ে আহত
রিয়াজ মাহমুদ বাউফল প্রতিনিধি

পটুয়াখালীর বাউফলে নওমালা ইউনিয়ন আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে রাজনৈতিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মোঃ মামুন হাওলাদার(৩০) নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করা হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ৯  টার দিকে নওমালা ইউনিয়নের নগরের হাট এলাকায় এ ঘটনা ঘটে। আহত মামুনকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, ২০১৬ সালে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বানকে কেন্দ্র করে আওয়ামীলীগ দলীয় নওমালা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান শাহজাদা হাওলাদার ও সাবেক চেয়ারম্যান কামাল হোসেন বিশ্বাসের মধ্যে রাজনৈতিক বিরোধ চলে আসছিল। এ নিয়ে দু’পক্ষের মধ্যে প্রায়ই মারামারির ঘটনা ঘটে থাকত। আজ (বুধবার) সকালে সাবেক চেয়ারম্যান কামাল বিশ্বাস সমর্থক ইউনিয়ন যুবলীগের নেতা মামুন হাওলাদার নিজ বাড়ী নওমালা গ্রাম থেকে নগরের হাট এলাকায় যাচ্ছিল। এ সময়ে নগরের হাট এলাকার রহিমের হোটেলের সামনে পৌছালে সেখানে বর্তমান চেয়ারম্যান শাহজাদা হাওলাদার সমর্থিত সোহাগ রাড়ীর সঙ্গে ওই রাজনৈতিক বিরোধ নিয়ে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে সোহাগের নেতৃত্বে ৪/৫ জনের একটি দল মামুনের ওপর হামলা চালায় এবং রাম দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। পরে মামুনের শারিিরক অবস্থার অবনতি হলে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসাপাতে পাঠান দায়িত্বে থাকা চিকিৎসক। মামুন নওমালা গ্রামের আব্দুল কাদের হাওলাদারের ছেলে । তিনি ইউনিয়ন যুবলীগের একজন নেতা বলে দলীয় সূত্রে জানা গেছে।।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আল মামুন বলেন, নওমালা মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

2 responses to “বাউফলে যুবলীগ নেতাকে কুপিয়ে আহত”

  1. … [Trackback]

    […] Here you can find 78880 more Info to that Topic: doinikdak.com/news/30837 […]

  2. … [Trackback]

    […] There you can find 79249 additional Info to that Topic: doinikdak.com/news/30837 […]

Leave a Reply

Your email address will not be published.

x