ঢাকা, শুক্রবার ০৩ মে ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
শেষ হাসিনা কখনো অন্যায়ের কাছে আপোষ করেনা. উপমন্ত্রী শামীম
মোঃ রুহুল আমিন, শরীয়তপুর

গাছলাগান পরিবেশ বাচান এই স্লোগান কে সামনে রোখে

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর  রহমানের জন্মশতবর্ষ  ও স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার আহবানে পানিসম্পদ  উপ-মন্ত্রী   এ কে এম এনামুল হক শামীম (এমপির)  নির্দেশে চরসেনসাস ইউনিয়ন আওয়ামীলীগের  উদ্যোগে চরসেনসাস ইউনিয়নের বিভিন্ন স্থানে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত।

এসময় ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনা ঘোষিত ডিজিটাল বাংলা গড়তে বঙ্গবন্ধু ও আওয়ামীলীগ কখনো অন্যায়ের কাছে আপোষ করেনা।

আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মি ঐক্যবদ্ধ হয়ে কাজ করে চলছে।

বুধবার ( ৩০ জুন) সকালে  শরীয়তপুরের ভেদরগঞ্জ  উপজেলার সখিপুর চরসেনসাস ইউনিয়ন আওয়ামীলীগ এর বৃক্ষরোপন কর্মসূচির পালিত হয়।

এসময় এর নেতৃত্ব দিয়েছেন  সখিপুর থানা আওয়ামীলীগ এর সহ -সভাপতি ও চরসেনসাস ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান মোঃ জিতু মিয়া বেপারী।

এসময় ছাত্রলীগের সাবেক সভাপতি এনামুল হক শামীম  এমপি আরো বলেন দেশের যে কোনো ক্রান্তিলগ্নে এদেশের আওয়ামীলীগ এর নেতাকর্মীরা অগ্রণী ভূমিকা পালন করছে ।  যে ঐতিহ্য ও অবদান রয়েছে।  তাদের প্রচেষ্টা বাংলাদেশের ইতিহাস।প্রতিটি নেতাকর্মীকে  এমনভাবে আচরণ করা উচিত যাতে এ সংগঠন একটা মর্যাদাপূর্ণ হয় এবং দেশ ও জাতির কাছে আস্থা অর্জন করে চলতে পারে। তাই জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেতে।

আওয়ামীলীগ ঐক্যবদ্ধ হয়ে কাজ করে চলছে।

এসময় উপস্থিত ছিলেন,  চরসেনসাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিতু মিয়া বেপারী,  সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন বালা,  মোঃ রফিকুল ইসলাম বালা,  ওয়াদুদ বালা, মফিজুল হক মাদবর, সাহাদাত হোসেন সরদার, চরসানসাস ইউনিয়ন পরিষদের সদস্য  মনির হোসেন, আওয়ামীলীগ,  যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় চরসেনসাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিতু মিয়া বেপারী বলেন  মহামারী করোনা ভাইরাস সারাদেশে ছরিয়ে পরেছে  লকডাউন এবং সাড ডাউন।  ঘোষনা করেছে। তাই উপমন্ত্রীর নিদের্শনা মোতাবেক আমাদের বাজারের সকল ব্যবসায়ীসহ ইউনিয়নে করোনা  ভাইরাস সংক্রমণের সকলকে মাক্স পরিদার করতে হবে। নিয়ম নিতি মেনে চলতে পারলে হয়তো আমাদের চরসেনসাস ইউনিয়নকে সুরক্ষিত করতে পারবো।

তাই আমরা জননেত্রী শেখ হাসিনা ও পানিসম্পদ  উপমন্ত্রী র নির্দেশ অনুযায়ী উপমন্ত্রীকে  স্বরন করে।  সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বায়ন জানাচ্ছি। সবাই ঘরে থাকুন সুস্থ থাকুন।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীমের সার্বিক সহযোগিতায়

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর  রহমানের জন্মশতবর্ষ  ও স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার আহবানে পানিসম্পদ  উপ-মন্ত্রী   এ কে এম এনামুল হক শামীম (এমপির)  নির্দেশে চরসেনসাস ইউনিয়ন আওয়ামীলীগের  উদ্যোগে চরসেনসাস ইউনিয়নের বিভিন্ন   স্থানে বৃক্ষরোপণ করা হবে।

গাছে গাছে সবুজ দেশ শেখ হাসিনার বাংলাদেশের।

গাছ লাগান পরিবেশ বাচান।

Leave a Reply

Your email address will not be published.

x