ঢাকা, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
পাথরঘাটায় মৎস্য শ্রমিক ইউনিয়নে নতুন সভাপতি ও সাধারন সম্পাদক
পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি

বরগুনার পাথরঘাটায় আজ সকাল থেকেই উৎসব মুখর পরিবেশে চলছে পাথরঘাটা বিএফডিসি মৎস্যঘাট শ্রমিক ইউনিয়নে ভােট গ্রহণ ।

আজ (২৮ জুন) শনিবার সকাল ৮ টা থেকে শুরু হয়ে ভােট গ্রহণ চলবে বিকেল ৪ টা পর্যন্ত । পাথরঘাটায় বিএফডিসি মৎস্য ঘাট শ্রমিক ইউনিয়নে মােট ভােটার সংখ্যা ৬১০ জন । সুষ্ঠ ভাবে নির্বাচন সম্পন্ন  করার জন্য সকল ব্যাবস্থা গ্রহণ করা হয়েছে ।

এ নির্বাচনে ১১ জন প্রার্থী বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন । তাদের মধ্যে সভাপতি পদে ২ জন , সাধারণ সম্পাদক পদে ৩ জন , যুগ্ন সাধারন সম্পাদক পদে ২ জন , সাংগঠনিক সম্পাদক পদে ১ জন , ক্যাশিয়ার পদে ১ জন ও প্রচার সম্পাদক পদে ২ জন ।

পাথরঘাটা বিএফডিসি মৎস্য বাজার ঘাট শ্রমিক সমিতির মো. ফারুক আকন ৪২২ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী মো. কালু মিয়া ১৩৪ ভোট পেয়েছেন।

জামাল হোসেন ৩২৯ ভোট পেয়ে সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী তরিকুল ইসলাম দুলাল গাজী পেয়েছেন  ১৬০ ভোট ও রফিকুল ইসলাম পেয়েছেন ৬৭ ভোট।

এ সময় সহ-সভাপতি মো. আলমগীর হোসেন, যুগ্ন-সাধারন সম্পাদক মিজানুর রহমান, কোষাধ্যক্ষ মো. জুনায়েত হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায়, সাংগঠনিক সম্পাদক ইউনুস মিয়া বিনা প্রতিদ্বন্দ্বিতায়, প্রচার সম্পাদক মো. ফারুক মিয়া, দপ্তর সম্পাদক মো. ফোরকান মিয়া ও কার্যনির্বাহী সদস্য মো. কবির গরামী নির্বাচিত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

x