ঢাকা, শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
কুমিল্লায় বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাব-৭
দেলোয়ার হোসাইন

কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার নির্ভয়পুর এলাকায় ২৩ জুন বুধবার বিকালে অভিযান পরিচালনা করে একশত বোতল বিদেশী মদসহ মোছাঃ হালিমা আক্তার (২৭) কে আটক করেছে র‌্যাব। যার আনুমানিক মূল্য প্রায় ৫০হাজার  টাকা‌।

ফেনী র‌্যাব ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ জুনায়েদ জাহেদী জানান, র‌্যাব গােপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, একজন  মাদক কারবারি মাদকদ্রব্য ক্রয় বিক্রয় করার জন্য কুমিল্লা জেলার সদর দক্ষিণ ৬ নং পূর্ব জোরকানন ইউপি নির্ভয়পুর সাকিনস্থ হালিমা আক্তারের বসত ঘরের পশ্চিম পার্শ্বে  অবস্থান করছে।উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল অভিযান পরিচালনা করে।র‌্যাবের উপস্থিতি লক্ষ্য করে  দুইটি লোক দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।পরে র‌্যাব ধাওয়া করে একজনকে আটক অপরজন পালিয়ে যায়।আটককৃর্ত ব্যাক্তিকে থামিয়ে তল্লাশী করে।এসময় তার সঙ্গে থাকা দুইটি  প্লাষ্টিকের বস্তার ভিতরে একশত বোতল বিদেশী মদ (হুইস্কি) উদ্ধার করে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৫০ হাজার  টাকা।

আটক কৃর্ত মাদক ব্যবসায়ী মোছাঃ হালিমা আক্তার (২৭) কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার নির্ভয়পুর গ্রামের স্বামী  মোঃ শাহীন‌ মিয়ার স্ত্রী।অপর পালিয়ে যাওয়া ব্যাক্তি মোঃ আনোয়ার হোসেন (২৪) কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার মথুরাপুর পূর্বপাড়ার পিতা রুক্কু মিয়ার ছেলে।

আটককৃত ব্যক্তি ও উদ্ধারকৃত মাদক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

3 responses to “কুমিল্লায় বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাব-৭”

  1. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/28772 […]

  2. … [Trackback]

    […] Here you can find 66623 additional Info to that Topic: doinikdak.com/news/28772 […]

  3. visit here says:

    … [Trackback]

    […] Find More Info here to that Topic: doinikdak.com/news/28772 […]

Leave a Reply

Your email address will not be published.

x