ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
ভৈরবে নারীসহ ৩ মাদক কারবারী আটক
জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি

পুলিশ মাদক বিরোধি বিশেষ অভিযান চালিয়ে শহরের বিভিন্ন স্থান থেকে নারীসহ ৩ মাদক কারবারীকে গাঁজাসহ আটক করেছে। আজ বুধবার (২৩ জুন) শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আব্দুর রাজ্জাক , মোরশেদা বেগম ও জুয়েল খানকে আটক করা হয়। আটককৃতরা বিভিন্ন কৌশলে মাদকদ্রব্য গাঁজা বহন করে নিয়ে যাচ্ছিল। আটকৃতদের কাছ থেকে সাড়ে ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানায়।

ভৈরব থানার উপ-পরিদর্শক মাজহারুল ইসলাম জানান, পেটে বেধে গাঁজা পাচারকালে আব্দুর রাজ্জাক (৩৪) নামে মাদক ব্যবসায়ীকে ২ কেজি গাঁজাসহ আটক করা হয়েছে । আজ দুপুরে শহরের নাটালের মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়। সে হবিগঞ্জ জেলার মাধবপুর এলাকার মৃত আব্দুল আওয়ালের ছেলে জানায় উপ-পরিদর্শক মাজহারুল ইসলাম।

ভৈরব শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো ঃ শ্যামল মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব বাজার এলাকা থেকে মাদক ব্যবসায়ী মোরশেদা বেগমকে দেড় কেজি গাঁজাসহ আটক করা হয়। সে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানা এলাকার দুলনা গ্রামের মৃত তৌহিদ  মিয়ার স্ত্রী। সে বোরকা পরিহিত পেটের সাথে কসটেপ দিয়ে বেধে গাঁজা বহন করে নিয়ে যাচ্ছিল।

ভৈরব নৌ থানা পুলিশের উপ-পরিদর্শক রাসেল মিয়া জানান , নৌকাযোগে মাদক নিয়ে আসছে এমন সংবাদের ভিত্তিতে পুরাতন ফেরিঘাট থেকে ২ কেজি গাঁজাসহ জুয়েল খান নামে একজনকে আটক করা হয়েছে। সে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানাধিন মেরাশানী গ্রামের লিটন খানের ছেলে।

Leave a Reply

Your email address will not be published.

x