ঢাকা, শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
দক্ষিণ আফ্রিকায় একদিনে ৪ বাংলাদেশির মৃত্যু
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

দক্ষিণ আফ্রিকায় ২৪ ঘন্টার ব্যবধানে চারজন বাংলাদেশি নাগরিক মৃত্যুবরণ করেছেন। করোনা আক্রান্ত হয়ে এসব বাংলাদেশি নাগরিক মৃত্যুবরণ করেছেন।

জানা যায়, দেশটির পুমালাঙ্গা প্রদেশের এয়ারমেলো শহরে হাফিজুর রহমান নামে একজন প্রবীণ বাংলাদেশি নাগরিক করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাতে মৃত্যুবরণ করেছেন।

তিনি দীর্ঘদিন থেকে দক্ষিণ আফ্রিকায় প্রবাস জীবন যাপন করে আসছিলেন। হাফিজ রংপুর সদরের বাসিন্দা। অপরদিকে দেশটির নর্থওয়েস্ট প্রদেশের জিরাস্ট শহরের বাংলাদেশি বাসিন্দা আমীর হোসেন এক সাপ্তাহ ধরে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাতে মৃত্যুবরণ করেন। তিনি জন্মসূত্রে মাদারীপুরের বাসিন্দা। বর্তমানে নারায়ণগঞ্জে বসবাস করেন।

হৃদরোগে আক্রান্ত হয়ে দেশটির ইস্টার্ন কেপ প্রদেশের কুইন্স টাউনে মৃত্যুবরণ করেছেন বাংলাদেশি নাগরিক নবী হোসাইন। সোমবার হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। তিনি কুমিল্লা সদর উপজেলার বাসিন্দা।

অপরদিকে আরো একজন বাংলাদেশি নাগরিক হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। কমল দাশ নামের এই বাংলাদেশি দেশটির নদার্ন কেপ প্রদেশের কিংম্বার্লি নামক এলাকায় বসবাস করতেন। তিনি রোববার হঠাৎ বুকে ব্যাথা অনুভব করলে হাসপাতালে নেয়ার পথে মৃত্যুবরণ করেছেন। কমল দাশ সিলেটের হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার বড় শাখোয়া এলাকার বাসিন্দা।

Leave a Reply

Your email address will not be published.

x