ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
নওগাঁর পত্নীতলায় ২য় ধাপে ঠিকানা পেলেন ১১৭টি গৃহহীন পরিবার
মনিরুজ্জামান মুন্না,পত্নীতলা

নওগাঁর পত্নীতলায় দ্বিতীয় ধাপে ১১৭ ভূমিহীন – গৃহহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার স্বপ্নের পাকা বাড়ি ও দলিল বিতরণ করা হয়েছে। সারাদেশে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব বাড়ি বিতরণের উদ্বোধন করেন।

রবিবার (২০জুন) সকালে, উপজেলা পরিষদ সভা কক্ষে নিবার্হী অফিসার মোঃ লিটন সরকার এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফ্ফার, সহাকারী কমিশনার (ভূমি) সানজিদা সুলতানা, ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ্, রাজনৈতিক ব্যাক্তিবর্গ,বীর মুক্তিযোদ্ধা অফিস কর্মকর্তা, সাংবাদিক প্রমূখ।

সূত্রে জানা যায়, পত্নীতলা উপজেলায়  ভূমিহীন ও গৃহহীন ১ম ধাপে ১১৪টি পরিবারকে পুনর্বসন করা হয়েছে এবং ২য় পর্যায়ে রবিবার ১১৭টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ফোল্ডার হস্তান্তরের মাধ্যমে পুনর্বাসন করা হয়।

২য় পর্যায়ে উপজেলায় পত্নীতলা ইউনিয়নে ২০টি নিরমইলে ১২টি, দিবরে ০৭টি, আকবরপুরে ৩০টি, কৃষ্ণপুরে ০১টি,পাটিচরায়  ০৫টি এবং শিহাড়াতে ৪২টি সর্বমোট-১১৭টি ভূমি ও গৃহহীন পরিবারকে পুনর্বাসন করা হয় ।

One response to “নওগাঁর পত্নীতলায় ২য় ধাপে ঠিকানা পেলেন ১১৭টি গৃহহীন পরিবার”

  1. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/27484 […]

Leave a Reply

Your email address will not be published.

x